মঙ্গলবার

১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ীতে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নিহত এক আহত দশ থার্মোমিটারের পারদ ৪০ ডিগ্রি ছাড়ালো গোদাগাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনের মনোনয়নপত্র দাখিল পাবনায় এক দিন একই হাসপাতালে ভুল চিকিৎসায় দুই প্রসূতির মৃত্যু! রাজশাহীতে পদ্মায় নিখোঁজ ২ শিশুর মধ্যে একজনের লাশ উদ্ধার ঈদ-নববর্ষের ছুটি শেষে সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু কোন দিকে যেতে পারে ইরান-ইসরায়েল সংঘাত? টানা পাঁচ দিনের ছুটি শেষ, আজ খুলছে অফিস মুক্তিপণ দিতে হয়েছে ৫০ লাখ ডলার বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা

রামেবির পাঁচজন পেলেন শুদ্ধাচার পুরস্কার

Paris
Update : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি
২০২১-২২ অর্থবছরের জন্য শুদ্ধাচার পুরস্কার পেলেন রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধীন দপ্তরের পাঁচ কর্মকর্তা ও কর্মচারী। রবিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় রামেবির অস্থায়ী কার্যালয়ে সভাকক্ষে এ পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন (রামেবি) উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন। রামেবির পাঁচজন কর্মকর্তা-কর্মচারীর হাতে শুদ্ধাচার পুরস্কার তুলে দেন রামেবির উপাচার্য। দাপ্তরিক কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা, এপিএ সংক্রন্ত কাজে উদ্ভুদ্ধ করনের নিমিত্তে ২০২১-২০২২ অর্থবছরে রামেবির দপ্তর প্রধানদের মধ্য থেকে একজন কোষাধ্যক্ষ প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ, পঞ্চম থেকে নবম গ্রেডের মধ্যে দুজন উপাচার্য মহোদয়ের একান্ত সচিব (ভারপ্রাপ্ত) মো: ইসমাঈল হোসেন ও মো: রাসেদুল ইসলাম সহকারী-রেজিস্ট্রার( চ.দা), ১১ থেকে ১৬তম গ্রেডের মধ্য থেকে একজন মো: আব্দুস সোবহান পিও কাম-কম্পিউটার অপারেটর এবং ১৭ থেকে ২০তম গ্রেডের মধ্য থেকে একজনকে শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়েছে। পুরস্কার হিসাবে একমাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ, একটি সার্টিফিকেট ও একটি ক্রেস্ট দেওয়া হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন বলেন শুদ্ধাচার পুরস্কারের মাধ্যমে সততা ও আন্তরিকতার যে স্বীকৃতি প্রদান করা হয়েছে তা সবাইকে পেশাগত দায়িত্ব পালনে আরও উৎসাহিত করবে। আগামী দিনগুলোতে রামেবির সর্ব ক্ষেত্রে শুদ্ধাচার চর্চা যাতে অব্যাহত থাকে সে লক্ষ্যে সবাইকে সচেষ্ট থাকতে হবে। এ সময় রেজিস্ট্রার অধ্যাপক ডা. মোহা: আনোয়ারুল কাদের, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ডা. মো: আনোয়ার হাবিব, কলেজ পরিদর্শক অধ্যাপক ডা. মোহাম্মদ মোসাদ্দেক হোসেন, পরিচালক (প.উ.) ইঞ্জিনিয়ার মো: সিরাজুম মুনির, উপ-রেজিস্ট্রার ডা.মো: আমিন আহমেদ খান, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক ডা. মো: সারওয়ার জাহান, উপ- কলেজ পরিদর্শক ডা. মোহাম্মদ মেহেরওয়ার হোসেন, উপ-পরিচালক (অ.হি) মো: আখতার হোসেন, উপ-পরিচালক (প.উ.) এস.এম.ওবায়দুল ইসলামসহ রামেবির সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris