বৃহস্পতিবার

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজকের রাশিফল আজ (শনিবার) ১০ সেপ্টেম্বর, ২০২২

Paris
Update : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

আজকের রাশিফল আজ (শনিবার) ১০ সেপ্টেম্বর, ২০২২

মেষ: মানসিক শান্তি থাকবে। কর্মক্ষেত্রে কোনো উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। নতুন চাপ নিতে যাবেন না। ইতিবাচক চিন্তা থাকবে। নতুন মানুষের কারণে আজ সম্পর্কে অনেক প্রভাব পড়তে পারে। বিবাহিত জীবনে অনেক বদল আসবে। ব্যবসায় লাভ আসবে। রাজনীতিবিদদের জন্য খুব অনুকূল সময়।

বৃষ: খুব ভলো কোনো যোগাযোগ আপনার জন্য অপেক্ষা করছে। আপনার সঙ্গে আলোচনায় মানুষ শান্তি পাবে। নিজের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে কাজ করবেন না। বোধবুদ্ধি জড়িয়ে ফেললে চলবে না। মাথা শান্ত রেখে সব সিদ্ধান্ত নিতে হবে। আজ নিজের দক্ষতার পরিচয় দিতে হবে। হাঁটাচলা করতে সাবধান। আত্মবিশ্বাস বাড়ানোর সময়।

মিথুন: বাড়ির পরিবেশ কিছুটা অনুকূল থাকবে। চারপাশের মানুষের মধ্যে অনেক পরিবর্তন দেখতে পাবেন। অর্থ ব্যয় হবে। বেশি ভাবনাচিন্তার দরকার নেই। সৃজনশীল কাজে নিজেকে নিয়োগ করুন। আজ নিজের দক্ষতার পরিচয় দিতে হবে। শিক্ষার দিকে মন দিন, অযথা কাউকে চাপ দেবেন না।

কর্কট: মাত্রাছাড়া আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। আজ অনেক হালকা বোধ করবেন। নিজের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে কাজ করবেন না। প্রেমিকা অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবে। অজুহাত দেয়া বন্ধ করুন। অফিসে সময় নষ্ট করবেন না।

সিংহ: যানবাহন চালানোর ব্যাপারে সাবধান, বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। আপনার সঙ্গী বিচলিত হতে পারে। দিনের শেষে গোলমাল হতে পারে।

কন্যা: সকাল থেকে ব্যবসায় একটু চাপ থাকবে। নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। মনে মনে কোনো ভয় আপনার বুদ্ধিনাশ করতে পারে। দ্বন্দ্ব এড়িয়ে চলুন। মজার খবর পেতে পারেন। বিতর্ক ভুলে এগিয়ে যেতে হবে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। অজুহাত দেয়া বন্ধ করুন। অফিসে সময় নষ্ট করবেন না। প্রিয়জনকে বিচলিত করতে পারে। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে।

তুলা: পাওনা টাকা আদায় হতে পারে। রাজনীতিবিদদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। প্রেমের দিকে আজ না নজর দিলেই ভালো। নতুন কাজকর্মে নিজেকে এগিয়ে দিন। কাছের মানুষ আজ অনেক কিছু দাবি করতে পারে। প্রিয়জনকে বিচলিত করতে পারে।

বৃশ্চিক: দিনটি একটু সমস্যার ভেতর দিয়ে কাটতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। ব্যক্তিগত জীবনে ঝামেলা থাকবে। মনোযোগ দিয়ে কাজ করতে হবে। দিনের শেষে অনেকেই আপনাকে নিচু দেখানোর চেষ্টা করবে। বন্ধুর সঙ্গে প্রেম আজ মুশকিলে ফেলবে। পরিবারের ওপর রাগ থাকবে। বদলা নেয়ার আগে ভাববেন।

ধনু: আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। ছোটখাটো ভুল সিদ্ধান্ত আজ ঝামেলা করবে। ইতিবাচক ভাবুন, আজ শিগগিরই সমস্যার সমাধান করতে হবে। উৎসাহ পাবেন অনেকের থেকে। ভালোবাসার মানুষের থেকে আঘাত পাবেন। সামাজিক কাজের দিকে আকৃষ্ট হবেন।

মকর: সময়ের সঙ্গে চলতে শিখুন। বোঝাও দরকার যে কোনটা আপনার জন্য সঠিক আর কোনটা নয়। আজ সুখী হতে পারেন। অন্যদের থেকে বিরক্ত হবেন। শান্ত থাকতে হবে। উদ্বেগ প্রকাশ করবেন না। কারো বিশ্বাসভঙ্গের অপবাদ আপনার ওপর আসতে পারে।

কুম্ভ: হতাশা থাকবে। অগ্রগতি স্পষ্ট। নিজের ওপর উপলব্ধি ভালো রাখতে হবে। নিজের চিন্তাশক্তি পুরস্কৃত হবে। বন্ধুর সঙ্গে প্রেম আজ মুশকিলে ফেলবে। পরিবারের ওপর রাগ থাকবে। বদলা নেয়ার আগে ভাববেন। অপ্রত্যাশিত লাভের জন্য আজ আর্থিক উন্নতি হবে।

মীন: ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সময় কাটান। দিনের শুরুতে মুশকিল থাকবে। আর্থিক ক্ষতির সম্মুখীন। অনেকেই আপনাকে লুটে নিতে পারে। অর্থনৈতিক ঝামেলা থাকবে। গুরুত্বপূর্ণ পরামর্শ দিতে পারেন কাউকে। হঠকারী পদক্ষেপ এড়িয়ে যান। দুজনের মধ্যে ঝগড়া হতে পারে। প্রিয়জনের শারীরিক উন্নতির খবর পেতে পারেন। মধুর ব্যবহারে মানুষের মন জয়।
সাম্প্রতিক সময়


আরোও অন্যান্য খবর
Paris