শুক্রবার

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নাচোলে জাতীয় স্কুল ক্রিড়া প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

Paris
Update : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২

নাচোল থেকে প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ৪৯ তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী দিনে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল ৯ টায় নাচোল উপজেলা পরিষদ মাঠে বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতি নাচোল এর আয়োজনে এই প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীনের সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের। বিশেষ অতিথি ছিলেন, নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ ঝালুখান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক মশিউর রহমান। উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার আ.ফ.ম হাসান, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল উদ্দিন খান, একাডেমিক সুপারভাইজার অলিউল্লাহ, বাংলাদেশ শিক্ষক সমিতির নাচোল উপজেলা শাখার সভাপতি গোলাবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোজাম্মেল হক ও সাধারণ সম্পাদক সোনাইচন্ডী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম, নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান।
খেলায় বালকদের ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে খোলসী দ্বিমুখি উচ্চ বিদ্যালয়, রানার্সআপ ভেরেন্ডী উচ্চ বিদ্যালয়। বালিকাদের ফুটবল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে নাচোল খোরশেদ মোল্লা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়, রানার্সআপ ভেরেন্ডী উচ্চ বিদ্যালয়। হ্যান্ডবলে বালকদের চ্যাম্পিয়ন হয়েছে বাইপুর উচ্চ বিদ্যালয়, রানার্সআপ নাচোল বেগম মহসিন ফাজিল মাদ্রাসা। বালকদের হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয়েছে গোলাবাড়ি উচ্চ বিদ্যালয়, রানার্সআপ মির্জাপুর উচ্চ বিদ্যালয়। কাবাডি খেলায় বালকদের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছে সব্দলপুর দাখিল মাদ্রাসা, রানার্সআপ হাটবাকইল উচ্চ বিদ্যালয়। বালিকাদের কাবাডি খেলায় চ্যাম্পিয়ন হয়েছে নিজামপুর উচ্চ বিদ্যালয়, রানার্সআপ হাটবাকইল উচ্চ বিদ্যালয়। উপজেলার মাধ্যমিক স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান, ৪৯ তম বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রিড়া প্রতিযোগিতায় স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেন।


আরোও অন্যান্য খবর
Paris