শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকাসহ বিভিন্ন স্থানে এনা গ্রুপের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Paris
Update : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২

মচমইল থেকে সংবাদদাতা : হাটি হাটি পা পা করে এগিয়ে চলেছে সাফল্যে উচ্চ শিখরে এনা গ্রুপ। দেশের সুনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান এনা গ্রুপ প্রতিষ্ঠার ২৫ বছর পেরিয়ে সফলতার সাথে ২৬ বছরে যাত্রা শুরু করলো। প্রতিষ্ঠা বার্ষিকী উপজেলা এনা গ্রুপের অংগ প্রতিষ্ঠান সালেহা ইমারত কোল্ড স্টোরেজ লিমিটেড, সাঁকোয়াটেক্স সোয়েটার ফ্যাক্টরী, এনা রেডিমিক্সসহ কয়েকটি স্থানে পৃথকভাবে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এদিকে শুক্রবার (০৯ সেপ্টেম্বর) সকাল ১০ টায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে রাজধানীর পান্থপথের এনা টাওয়ারে ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এনা গ্রুপের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। এনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মিসেস তহুরা হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এনা গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ড. মোসলেহ উদ্দিন। এনা গ্রুপের সাফল্য, ব্যর্থতা ও কার্যক্রম নিয়ে আলোচনা করেন প্রধান অতিথি। ডিজিএম (হেড অব ল্যান্ড) আসিফ রহমান এর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এনা গ্রুপের নির্বাহী পরিচালক মমিনুল ইসলাম সংগ্রাম, পরিচালক সামিয়াল আল শাহিন প্রমুখ। ইতোমধ্যেই গ্রাহকদের সুনাম অর্জন করেছে এনা গ্রুপ। আগামীতেও গ্রাহকদের পাশে থেকে তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যাবে এনা গ্রুপ। এ সময় প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগে কৃতিত্ব অর্জনকারী কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানানো এনা গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

এ সময় এনা গ্রুপের সাঁকোয়াটেক্সের পরিচালক এহতেশামুল হক তমাল, জেনারেল ম্যানেজার হোসেন আলীসহ সকল কর্মকর্তা ও কর্মচারি, জমির মালিকগণ, ব্যাংকার, ডাক্তার, রাজনীতিবিদ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে অনুষ্ঠানের প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও অতিথিবৃন্দ ফিতা কেটে “এনা হোটেল এন্ড রিসোর্টস লিমিটেড” নামে নতুন অঙ্গ প্রতিষ্ঠানের অফিস উদ্বোধন করেন। পরে প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফাল্য কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অপরদিকে বিকেলে বাগমারার শিকদারীস্থ সালেহা ইমারত কোল্ড স্টোরেজে দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যে দিয়ে পালিত হয়েছে এনা গ্রুপের প্রতিষ্ঠা বার্ষিকী।

এ সময় উপস্থিত ছিলেন, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের ব্যবস্থাপক সাজ্জাদুর রহমান জুয়েল, ম্যানেজার হিসাব সোবরাব হোসেন মাসুম, হিসাব সহকারি রেজাউল করিম,সিনিয়র লোডিং অফিসার আব্দুল মজিদ, স্টোর কর্মকর্তা আব্দুর রাজ্জাক, মাহাবুর রহমান, আফজাল হোসেন সহ কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। অপরদিকে সাঁকোয়াটেক্স সোয়েটার ফ্যাক্টরীতে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, এনাগ্রুপের আঞ্চলিক পরিচালক সারোয়ার জাহান, ফ্যাক্টরী ব্যবস্থাপক সজল আহম্মেদ, এইচ আর ম্যানেজার নিগার সুলতানা, ইয়ার্ন ম্যানেজার মোস্তাফিজুর রহমান, এপিএম সুলতান মাহমুদ, এইচ আর অফিসার শামীম আহম্মেদ সহ প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। সেই সাথে এনা রেডিমিক্সেও ২৫ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন, প্রজেক্ট ম্যানেজার মোজাফ্ফর হোসেন, ল্যাব ইনচার্জ আবুল খায়ের, এস.আর মাহফুজুল আলম, মার্কেটিং অফিসার সাইফুল ইসলাম, ইঞ্জিনিয়ার রাসেল রানা প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris