বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার

ব্যাংক লুটে গিয়ে নিজের খোঁড়া সুড়ঙ্গেই আটকা চোর

Paris
Update : রবিবার, ১৪ আগস্ট, ২০২২

এফএনএস : ইতালির রাজধানী রোমে ব্যাংক লুটের পরিকল্পনা করেন কয়েকজন ব্যক্তি। সেই অনুযায়ী খোঁড়া হয় সুড়ঙ্গও। কিন্তু নিজেদের খোঁড়া সুড়ঙ্গে আটকে পড়েন তাদের মধ্যে একজন। তাকে বের করার শত চেষ্টা করেও পারেননি সঙ্গীরা। এরপর জরুরি বিভাগে ফোন করা হয়। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে দ্য গার্ডিয়ান। প্রতিবেদনে বলা হয়, প্রশাসনের জরুরি বিভাগে একটি ফোন আসে গত বৃহস্পতিবার। এক ব্যক্তি জানান, তার এক সঙ্গী সুড়ঙ্গে আটকা পড়েছেন। পরে উদ্ধারকর্মীরা জানতে পারেন, কয়েকজন মিলে ব্যাংক লুটের উদ্দেশ্য নিয়ে রাস্তার তলায় একটি গভীর সুড়ঙ্গ কাটেন। সেই পথ বেয়ে চুরির পরিকল্পনা ছিল তাদের। কিন্তু হঠাৎই রাস্তা ধসে যাওয়ায় বিপদে পড়েন চারজন।

 

তিনজন বের হতে পারলেও একজন সুড়ঙ্গের মধ্যে আটকা পড়েন। তাকে অনেক চেষ্টা করেও বের করতে পারেননি সঙ্গীরা। পরে জরুরি বিভাগে ফোন করেন তারা। এরপর ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে আট ঘণ্টার চেষ্টায় ছয় মিটার গভীরে আটকা পড়া ওই ব্যক্তিকে উদ্ধার করেন। ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তাকে আটক করা হয়েছে। ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানিয়েছেন, ওই ব্যক্তি ব্যাংক লুট চক্রের একজন সদস্য। এ ঘটনায় আরও দুইজনকে আটক করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তারা ব্যাংক লুট করতে চেয়েছিলেন। তবে আরও তদন্ত করা হচ্ছে আসলে কি ঘটেছিল। এদিকে, ঘটনা জানাজানি হওয়ার আগে স্থানীয় লোকেরা ভেবেছিলেন জায়গাটি সংস্কার করছেন ওই চোরেরা।


আরোও অন্যান্য খবর
Paris