শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

‘আগামী নির্বাচনে বিএনপি’র প্রতীক হবে গমের শীষ অথবা হারিকেন’

Paris
Update : রবিবার, ১৪ আগস্ট, ২০২২

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, জাতির পিতাসহ পুরো পরিবারকে যারা হত্যা করেছে, তারা আজকের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করছে। এ পর্যন্ত ২২ বার হত্যার চেষ্টা করা হয়েছে। এতেও কোন লাভ হয়নি। আল্লাহপাক রাব্বুল আলামিন তাঁকে বাঁচিয়ে রেখেছেন। আজ তাদের অবস্থা প্রায় দেওলিয়া। এখন তাদের সাথে আর কোন ভাল মানুষ নেই। জিয়া খাল খনন করে পানির পরিবর্তে কিছু মানুষ রুপি সাপ এনেছেন। তারা নির্বাচনে না আসায় তাদের প্রতীক জনগণ ভুলে গেছে। তাই আগামী নির্বাচনে বিএনপি’র প্রতীক হবে গমের শীষ অথবা হারিকেন। শনিবার(১৩ আগস্ট) দুপুরে বাঘা উপজেলার ঝিনা (জার্মানী) সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আড়ানী ইউনিয়ন আ.লীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আড়ানী ইউনিয়ন আ.লীগের সভাপতি ও চেয়ারম্যার প্রভাষক রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, বড় লজ্জা হয়, প্রতি বছর ১৫ আগস্ট এলেই, বিএনপি দলীয় প্রধানের তিনবার করে জন্মদিন পালন করে। আল্লাহপাক বলেছেন, যে কাজটি করলে মানুষ কষ্ট পায়, এমন কাজ করতে নেই। অথচ তারা আগস্ট মাসে জন্মদিন পালন করে।-এফএনএস

শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে চাই বিএনপি। অথচ তাদের সময় সারের জন্য কৃষকরা আন্দোলন করতে গেলে দিনাজপুরে ২১ জন কৃষককে হত্যা করা হয়। হত্যা করা হয়, চাপাইনবাবগঞ্জের কানসাটে বিদ্যুতের জন্য আন্দালনকারী প্রায় অর্ধশত মানুষকে।

আড়ানী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক এনামুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, সদস্য রুকসানা আক্তার চপলা, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, আড়ানী পৌর আ.লীগের সভাপতি মতিউর রহমান মতি, আড়ানী ইউনিয়ন আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সামরুল হোসেন, সাবেক সভাপতি শফিকুল ইসলাম নান্টু, ইউনিয়ন মহিলা লীগের সভাপতি আদরি বেগম, ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম হাইড্রোজ প্রমুখ।

উপস্থিত ছিলেন সাবেক উপজেলা আলীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন, সিরাজুল ইসলাম মন্টু, আ.লীগ নেতা মাসুদ রানা তিলু, বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি রোকুনুজ্জামান রিন্টু, উপজেলা মহিলা আ.লীগের সভাপতি ফাতেমা মাসুদ লতা, জেলা পরিষদের সদস্য জয়জয়ন্তি সরকার মালতি, আড়ানী পৌর আ.লীগের সাধারণ সম্পাদক রিবন আহাম্মেদ বাপ্পি। পরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীর উপর পাঠচক্র ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরুস্কার তুলে দেন।

 


আরোও অন্যান্য খবর
Paris