বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

আরএমপির শীর্ষ ৬ কর্মকর্তার বিদায় সংবর্ধনা

Paris
Update : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের দুই জন অতিরিক্ত পুলিশ কমিশনার ও চার জন সদ্য অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের বদলীজনিত বিদায় সংবর্ধনা দিয়েছে আরএমপি। বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেল ৪ টার দিকে আরএমপি পুলিশ লাইন্স কনফারেন্স রুমে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরএমপি’র পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। এসময় পুলিশ কমিশনার বিদায়ী কর্মকর্তাদের আরএমপির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা, সম্মাননাসূচক ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন ।

বিদায়ী কর্মকর্তারা হলেন, সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন), মজিদ আলী বিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস)। এছাড়া অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর), সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া), এ এফ এম আনজুমান কালাম, বিপিএম (বার), বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) এবং মুহাম্মদ সাইফুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম)।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ কমিশনার বলেন, বিদায়ী কর্মকর্তারা অত্যন্ত প্রত্যয়ী ও আত্মবিশ্বাসী। তারা মেধা ও শ্রম দিয়ে আরএমপি’র সেবা নগরবাসীর দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন। তিনি আরও বলেন বিদায়ীদের বদলী ও পদোন্নতি নতুন উদ্যমে দেশ সেবায় বিশেষ ভূমিকা রাখবে। এছাড়াও তিনি বিদায়ী অতিথিদের ব্যক্তিগত ও পেশাগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা করে নতুন কর্মস্থলেও সাফল্যের ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। বিভিন্ন পদ মর্যাদার সহকর্মীরা বিদায়ী কর্মকর্তাদের সাথে কাজ করার অভিজ্ঞতা নিয়ে স্মৃতিচারণ করেন এবং তাঁদের পরবর্তী কর্মস্থলের সাফল্য কামনা করেন।

বিদায়ী অতিথিরা আরএমপিতে কর্মময় জীবন অতিবাহিত করার স্মৃতি ও অনুভূতি ব্যক্ত করেন। সেই সাথে আরএমপি’র পুলিশ কমিশনারের নেতৃত্বে কাজের অনুপ্রেরণা ও অভিজ্ঞতার কথা বক্তব্যে তুলে ধরেন। এসময় উপস্থিত ছিলেন, সাইফুদ্দিন শাহীন, উপ-পুলিশ কমিশনার (লজিস্টিক), মনিরুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (মতিহার), অনির্বান চাকমা, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), আরেফিন জুয়েল, উপ-পুলিশ কমিশনার (ডিবি) ও ঊর্ধ্বতন কর্মকর্তাগণ-সহ আরএমপি’র সর্বস্তরের পুলিশ সদস্যবৃন্দ।


আরোও অন্যান্য খবর
Paris