শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

আজকের রাশিফল ২২ জুলাই শুক্রবার, জেনে নিন কেমন কাটবে আপনার দিন

Paris
Update : শুক্রবার, ২২ জুলাই, ২০২২

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আজ অর্থনৈতিক দিকটি শক্তিশালী হওয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। কারোর অবহেলা আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন। প্রেমের যাত্রা ক্ষণিকের হলেও তা মধুর হবে। আজ পূর্বে ঋণ নিয়েছেন এমন কোনো ব্যক্তি আপনাকে টাকা ফেরত দিতে পারেন। জীবনসঙ্গিনীর প্রাথমিক চাহিদা পূরণ না করতে পারায় মনোমালিন্য হতে পারে। আজ বাড়ির কাজগুলি করতে আপনি ব্যস্ত থাকবেন।

বৃষ রাশি: আজ কোনো নিকট আত্মীয়ের সহায়তায় আপনি আপনার ব্যবসায় ভালো ফল করতে পারবেন। যা আপনাকে আর্থিকভাবেও উপকৃত করবে। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস থাকবে। তাই, এই সময়টিকে কাজে লাগান। কোনো প্রতিবেশীর সাথে বিবাদ আপনার মেজাজ খারাপ করতে পারেন। তবে, নিজেকে নিয়ন্ত্রণ করুন। এই রাশিচক্রের অধীনে থাকা ব্যবসায়ীরা আজ কোনো ভ্রমণ করতে পারেন। আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশা বহির্ভূত লাভ এনে দেবে।

মিথুন রাশি: আপনার প্রেমিকার সাথে প্রতিশোধপরায়ণ না হয়ে মাথা ঠান্ডা করে কথা বলুন। বাড়ির কোনো সমস্যার কারণে কর্মক্ষেত্রে মন ভালো থাকবে না। কোনো দীর্ঘস্থায়ী লগ্নি এড়িয়ে চলুন। স্বাস্থ্যের জন্য অবশ্যই যত্নের প্রয়োজন। আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনবে। যাঁরা বাড়ি থেকে দূরে থাকেন আজকে তাঁরা নিজের সব কাজ শেষ করে সন্ধ্যেবেলায় কোনো পার্ক বা নির্জন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন।

কর্কট রাশি: আপনার পারিবারিক প্রয়োজনের সাথে নিজেকে মানিয়ে নিন। অন্যদেরকে অসন্তুষ্ট করবেন না। কোনো বহুপ্রতিক্ষিত স্বপ্ন আজ সত্যি হবে। আজ আপনি কোনো ধর্মীয় কাজে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন। আজ কোনো আকষ্মিক বার্তা আপনার মন ভালো করে দেবে। নিজের উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন। নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে ব্যবসায় নজরদারী বাড়িয়ে দিন। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য আজ শ্রেষ্ঠ দিন। বিবাহিতদের জন্য আজ দিনটি ভালো।

সিংহ রাশি: আজ আপনার প্রেমে পড়ার সম্ভাবনা রয়েছে। কোনো দীর্ঘমেয়াদী ভিত্তিতে বিনিয়োগ করলে উল্লেখযোগ্য লাভ পাবেন। ব্যবসা সম্পর্কিত কথা বেশি কারোর সাথে ভাগ করবেন না। আপনার শারীরিক মনোবল বজায় রাখার জন্য খেলাধূলায় সময় ব্যয় করুন। বিবাহিতদের জন্য আজ ভালো দিন। আপনার সঙ্গীর প্রতি অবহেলা করবেন না। আজ মনের কথা কাউকে জানাতে ভয় পাবেন না।

কন্যা রাশি: আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনবে। কোনো বড় কাজের জন্য আপনি প্রশংসিত হতে পারেন এবং পুরস্কৃত হবেন। আপনার রসিক আত্মীয়স্বজন আপনার কোনো দুশ্চিন্তা দূর করবেন এবং আপনার মন শান্ত করবেন। পাশাপাশি, এইরকম আত্মীয় থাকার জন্য আপনি নিজেকে ভাগ্যবান মনে করবেন। আজ প্রেমের উচ্ছ্বাস অনুভব করার জন্য কাউকে খুঁজে পেতে পারেন। অবসর সময়ে মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। কর্মক্ষেত্রে আজ ভালো সময় কাটবে। আজ এই রাশিচক্রের বিবাহিতরা শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পাবেন।

তুলা রাশি: আজ এমন কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে নিয়ে আসতে পারে। দক্ষতা প্রদর্শনের সুযোগ আজ আপনার সাথেই থাকবে। আপনার নির্ভীকতা আজ মানসিক ক্ষমতার উন্নতি করবে। আজ অফিস থেকে দ্রুত বাড়ি ফিরে পরিবারের লোকজনের সাথে কোনো সিনেমা বা পার্কে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আজ আপনার স্ত্রীর সঙ্গে শ্রেষ্ঠ সময় কাটাবেন। আপনার কাছে মানুষের কি প্রয়োজন তা জানার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি: বাচ্চাদের সঙ্গে আপনার খারাপ ব্যবহার তাদের অসন্তুষ্ট করবে। আপনার পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়ার কারণে আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। যদিও ওই সময়ে অর্থের চিন্তা না করে আপনার তাঁর স্বাস্থ্যের বিষয়ে চিন্তা করা উচিত। অত্যধিক প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে সমস্যা আনতে পারে। বন্ধুর কাছ থেকে পাওয়া কোনো বিশেষ প্রশংসা আপনাকে খুশি করবে।

ধনু রাশি: ভালোবাসার ক্ষেত্রে হঠকারী সিদ্ধান্ত এড়িয়ে চলুন। বন্ধুদের সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকলে সতর্কতার সাথে অর্থব্যয় করুন। নাহলে আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন। বৈবাহিক বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য ভালো সময়। স্ত্রীর কোনো চাহিদা আপনাকে আজ একটু চাপে ফেলতে পারে। আপনার ওজনের উপর নজর দিন এবং বেশি খাওয়াদাওয়া এড়িয়ে চলুন। বিবাহিতরা তাঁদের পরিবার ও সন্তানদের অবশ্যই সময় দিন।

মকর রাশি: বাবার কোনো পরামর্শের জেরে আপনার কর্মক্ষেত্রে অনেক উপকার হবে। নিজের সম্পর্কগুলির সাথে বন্ধন পুনরুজ্জীবিত করুন। কোনো স্থগিত প্রকল্প এবং পরিকল্পনা চূড়ান্ত রূপ নিতে চলেছে। আজ অবশ্যই সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার মতামতগুলি অজান্তেই কারোর অনুভূতিকে আঘাত করতে পারে। পরিবারের ইচ্ছা পূরণ করতে করতে আপনি নিজেকে সময় দিতে ভুলে গেলেও আজ আপনি নিজের জন্য সময় পাবেন। আজ আপনার জীবনসঙ্গীর কাছ থেকে কোনো বিষ্ময় পেতে পারেন।

কুম্ভ রাশি: আজ অন্যদের ত্রুটি না খুঁজে নিজেকে পাল্টানোর চেষ্টা করুন। আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। কোনো দীর্ঘস্থায়ী উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। জীবনশৈলী পরিবর্তন করতে চাইলে এখনই তা করুন। আজ আপনার সঙ্গীর কাছ থেকে মানসিক ব্ল্যাকমেল এড়িয়ে চলুন। দীর্ঘদিন ধরে স্থগিত থাকা কোনো প্রস্তাব আজ বাস্তবায়িত হবে। কোনো অপরিচিত ব্যক্তির কারণে আপনার জীবনসঙ্গীর সাথে মনোমালিন্য হতে পারে। আজ কোনো আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবেন।

মীন রাশি: যে সমস্ত আত্মীয় আপনার বিপদের দিনে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাঁদের আপনার কৃতজ্ঞতা জানান। কারণ, আপনার কোনো ছোট্ট ইঙ্গিতও তাঁদের উদ্দীপনা বাড়িয়ে তুলবে। কোনো বন্ধুর কাছ থেকে ব্যবসায় কিভাবে লাভ বাড়ানো যায় সেই ব্যাপারে পরামর্শ পাবেন। আজ আপনার শিশুসুলভ স্বভাব ফের প্রকাশিত হবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। জীবনসঙ্গীকে সময় দিন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।


আরোও অন্যান্য খবর
Paris