শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

বাগমারায় পুলিশের পৃথক অভিযানে ১০ জন গ্রেপ্তার

Paris
Update : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ৮ জনসহ পৃথক মামলায় ১০জনকে গ্রেপ্তার করা হয়েছে। পরোয়ানাভুক্ত আসামীরা হলেন উপজেলার নন্দনপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে শরিফুল ইসলাম, মোহনপুর গ্রামের সাহেব আলীর ছেলে আব্দুল হামিদ, কামারবাড়ী গ্রামের মৃত দবির উদ্দীনের ছেলে ওয়াহেদ আলী, একই গ্রামের আব্দুল মজিদের ছেলে রুবেল হক, মৃত দবির উদ্দীনের ছেলে আব্দুল মজিদ, দামনাশ গ্রামের মৃত জোনাব আলীর ছেলে নূরুল ইসলাম, মৃত জোনাব আলীর স্ত্রী জাহানারা বেগম, দেউপাড়া গ্রামের ইয়াচিন আলীর ছেলে সিরাজুল ইসলাম।

 

অপরদিকে ৭০০ গ্রাম গাঁজা সহ রামরামা গ্রামের মজিবর রহমানের ছেলে মজনু খলিফা এবং নিয়মিত মামলায় দ্বীপপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে সামসুর রহমান। মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ।


আরোও অন্যান্য খবর
Paris