শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
তীব্র তাপদাহে রাজশাহীতে হাসপাতালে বাড়ছে রোগী তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধামুইরহাটে ভূয়া সিআইডি গ্রেফতার রাজশাহীতে বিভাগীয় পেনশন মেলা অনুষ্ঠিত স্ত্রীকে কারাদণ্ড দেওয়া নিয়ে পাকিস্তানের সেনাপ্রধানকে ইমরান খানের হুমকি ইরানের ইসফাহান কেন হামলার টার্গেট?

পবায় প্রতিবন্ধী শিশুদের মাঝে সহায়ক উপকরণ ও বই বিতরণ

Paris
Update : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২

পবা প্রতিনিধি : রাজশাহীর পবায় বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে এ্যসিসটিভ ডিভাইস সহায়ক উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (৬ জুলাই) উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে এ্যসিসটিভ ডিভাইস সহায়ক উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার লসমি চাকমা’র সভাপতিত্বে অতিথি ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম, যুব উন্নয়ন অফিসার এমএন জহুরুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার রোজী খন্দকার ও রুনা লায়লা।

 

উল্লেখ্য এ সময় উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের মাঝে ৩টি হুইল চেয়ার, ১০টি চশমা, ৪টি শ্রবণ যন্ত্র, একটি ক্রাচ বিতরন করা হয়। এছাড়াও মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের সহযোগিতায় বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের ইতিহাস নতুন প্রজন্মদের মধ্যে জানাতে এইদিন উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, ডিগ্রী কলেজ ও মাদ্রাসায় বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও শেখ রাসেল কর্ণারে রাখার জন্য বিভিন্ন বই বিদ্যালয় প্রধানদের হাতে তুলে দেওয়া হয়।


আরোও অন্যান্য খবর
Paris