বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

নওগাঁয় গ্রেফতারকৃত চালকের ছিল না ভারী যানবাহন চালানোর সনদ

Paris
Update : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় সদর উপজেলার বাবলাতলী মোড়ে ট্রাক চাপায় ৪ শিক্ষকসহ ৫ জনের নিহতের ঘটনায় ট্রাক চালক রেজাউল করিম নবী (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব-৫। গতকাল বুধবার দুপুরে নওগাঁ জেলা প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৫ (র‌্যাব)- এর সিইও লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার এসব তথ্য জানান। এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে জেলার মান্দা উপজেলার সাবাইহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫-এর নাটোর ক্যাম্পের সদস্যরা। গ্রেফতার ট্রাক চালক রেজাউল করিম নবী মান্দা উপজেলার বড় মল্লিকপুর গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে। সংবাদ সম্মেলনে তিনি বলেন, ঘটনার পর নিহত সিএনজি চালকের স্ত্রী সাহারা বেগম ট্রাকচালক রেজাউল করিম নবীসহ অজ্ঞাতনামা হেলপারের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় মামলা দায়ের করে।

 

কিন্তু ঘটনার পর থেকেই পলাতক ছিলো ট্রাক চালক রেজাউল। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে গোয়েন্দা তথ্যার ভিত্তিতে তাকে তার বাড়ির পাশ থেকে গ্রেফতার করা হয়।
র‌্যাবের এই কর্মকর্তা বলেন, ট্রাক চালক রেজাউল করিম ২০১৭ সালে হালকা যানবাহন চালোনার সনদ পান। কিন্তু রেজাউল করিম আইন অমান্য করে ওই বছর থেকেই ভারী যানবাহন চালিয়ে আসছেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। বেপরোয়া গতিতে ট্রাক চালিয়ে ওই দুর্ঘটনা সংগঠনের কথা স্বীকার করেছেন চালক রেজাউল করিম।সংবাদ সম্মেলনে র‌্যাব-৫-এর নাটোর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন, উপ-অধিনায়ক রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

সংবাদ সম্মেলন শেষে নওগাঁ সদর থানা পুলিশের কাছে চালক রেজাউল করিমকে হস্তান্তর করে র‌্যাব। উল্লেখ্য, গত ২৪ জুন সিএনজিচালিত অটোরিকশা নিয়ে নওগাঁর নিয়ামতপুর থেকে পাঁচজন শিক্ষক একটি প্রশিক্ষণে অংশ নিতে নওগাঁ শহরে আসছিলেন। সকাল ৮টার দিকে তাঁদের অটোরিকশাটি নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগাঁ সদরের বাবতলী মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি ট্রাক তাঁদেরকে চাপা দেন। এতে অটোরিকশার চালকসহ চার শিক্ষক নিহত হন।


আরোও অন্যান্য খবর
Paris