বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

যশকে প্রকাশ্য চুম্বন করলেন নুসরাত

Paris
Update : শুক্রবার, ১ জুলাই, ২০২২

এফএনএস : নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্কটা এখনো মানুষের কাছে পরিষ্কার নয়। কেননা বিয়ে নিয়ে এখনো পর্যন্ত স্পষ্ট কোনো বক্তব্য তারা দেননি। তবে একসঙ্গে বসবাস করছেন দীর্ঘদিন ধরে। গত বছর তারা একটি পুত্রসন্তানেরও জন্ম দিয়েছেন। একসঙ্গে বসবাস ও সন্তান গ্রহণ নিয়ে নানান বিতর্ক, সমালোচনা হয়েছে।

কিন্তু তাতে মাথা ঘামাননি কেউই। নিজেদের মতই জীবনযাপন করে চলেছেন। ইনস্টাগ্রামে প্রায়শই ঘনিষ্ঠ ছবি শেয়ার করেন যশ-নুসরাত। কখনো ঘুরতে গিয়ে, কখনো ঘরেই ক্যামেরাবন্দি হন তারা। সেসব ছবিতে প্রেমের উপস্থিতি থাকে শতভাগ। কিন্তু এবার যেন অতীতের সব ছাড়িয়ে গেলেন নুসরাত ও যশ। সিনেমা দেখতে গিয়ে প্রকাশ্যেই যশের গালে চুমু খেয়েছেন নুসরাত। সেই মুহূর্তের ছবি আবার যশ শেয়ারও করেছেন ইনস্টাগ্রামে। এরপর যা হবার তাই- মুহূর্তেই ভক্তদের মাঝে ভাইরাল। ২০২১ সালের বছরের আগস্টে পুত্র সন্তানের বাবা-মা হন যশ ও নুসরাত। পুত্রের নাম রেখেছেন ঈশান।

এরপর গত অক্টোবরে দুর্গাপূজায় শাঁখা-সিঁদুর পরে যশের সঙ্গে দেখা যায় নুসরাতকে। তখন তাদের বিয়ের জোর গুঞ্জন শোনা যায়। কিন্তু তারা নিজেরা বিষয়টি পরিস্কার করেননি। যশের আগে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সংসার করেছিলেন নুসরাত জাহান। ২০১৯ সালে তারা বিয়ে করেছিলেন। কিন্তু এক বছর পরই সেই সংসার ছেড়ে চলে আসেন অভিনেত্রী। সেই সঙ্গে জানান, ওটা আইন অনুযায়ী বিয়ে ছিল না। কেবল ধর্ম মেনে তারা একসঙ্গে বসবাস করেছিলেন।

 


আরোও অন্যান্য খবর
Paris