পবা প্রতিনিধি : রাজশাহীর পবায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (২২ জুন) উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা দপ্তরের আয়োজনে দুয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই খেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সমাপনী খেলায় উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন অনুষ্ঠানের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার লসমি চাকমা।

 

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসা. আরজিয়া বেগম ও মো. ওয়াজেদ আলী খাঁন, উপজেলা যুব উন্নয়ন অফিসার এমএন জহুরুল ইসলাম, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোখলেসুর রহমান। সমাপনী খেলায় স্বাগত বক্তব্য রাখেন পবা উপজেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম।

 

এ ছাড়াও আরও উপস্থিত ছিলেন সহকারী শিক্ষা অফিসার জোবাইদা খানম, রোজী খন্দকার, রুনা লায়লা, দুয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন নেছা, এস এম শিসাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির উদ্দিন, কুখন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহিদা সুলতানা, সহকারী শিক্ষক আসাদুজ্জামান, মেজবাহ উদ্দিন, নুরুন্নবী মোল্লা, মনজুর রহমান প্রমুখ। উল্লেখ্য, উক্ত খেলায় পবা উপজেলার ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ে প্রাথমিক বিদ্যালয়ের ছেলে দশটি দল ও মেয়ে দশটি দল অংশগ্রহণ করে।

 

বঙ্গবন্ধু গোল্ডকাপ সমাপনী খেলায় চ্যাম্পিয়ন ছেলে দামকুড়া ইউনিয়নের দামকুড়া প্রাথমিক দল ১-০ গোলে নওহাটা পৌরসভার দুয়ারী প্রাথমিক দলকে পরাজিত করে বিজয়ী হয়। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ সমাপনী খেলায় চ্যাম্পিয়ন মেয়ে হুজুরীপাড়া ইউনিয়নের ধর্মহাটা প্রাথমিক দল ট্রাইবেকারে ৩-১ গোলে পারিলা ইউনিয়নের চক পারিলা প্রাথমিক দলকে পরাজিত করে বিজয়ী হয়।