শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

গ্যাস সিলিন্ডারের বহন করা ফেন্সিডিল ও মদের বোতল উদ্ধার, গ্রেফতার একজন

Paris
Update : শুক্রবার, ১৭ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার : গতকাল রাজশাহী নগরীর শাহ্মখদুম থানা এলাকায় বেশকিছু মাদকদ্রবসহ নতুন কৌশলে বহন করা সরঞ্জামাদি উদ্ধার করেছে থানা পুলিশ। গ্যাস সিলিন্ডারের নিম্নাংশ বিশেষ কৌশলে কেঁটে উক্ত সিলিন্ডারে ফেন্সিডিল ও মদসহ অন্যান্য মাদকদ্রব্য পাঁচার করা হতো বলে জানা গেছে। গোপন তথ্যের ভিত্তিতে গতকাল দুপুর ১:১০ মিনিটে শাহমখদুম থানা পুলিশ ১৭ নং ওয়ার্ড অন্তর্গত হরিষার ডাউং নামক এলাকা থেকে একশ বোতলের বেশি ফেন্সিডিল (যার বেশকিছু খাঁলি ও অর্ধভর্তি), বিদেশি মদের খালি বোতল, মাদক সেবনের কিছু উপকরণ উদ্ধার করে। উক্ত অপরাধের সাথে জড়িত চারজনের নামে মামলা হলেও একজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে থানা পুলিশ বলে জানান ওসি মেহেদি হাসান। এজাহার ও জব্দকৃত তালিকা থেকে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল হরিষার ডাউং এলাকার নয়ন আলী, এসারুল, হিমেল ও সাব্বিরের নামে মাদকদ্রব্য ও মাদকদ্রব্যের খালি বোতল হেফাজতে রাখার দায়ে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

জব্দ তালিকা থেকে জানা গেছে, জব্দ হওয়ার বস্তুর মদ্যে রয়েছে, পাঁচটি অর্ধ ভরা ফেন্সিডিলের বোতল, মাদক বহনের জন্য দুটো গ্যাসের সিলিন্ডার, একশটি ফেন্সিডিলের খাঁলি বোতল, দুটি বিদেশী মদের খালি বোতল, মাদক বহনের জন্য বিশেষ কৌশলে তৈরি করা একটি ব্যাগসহ ইয়াবা ও হেরোইন সেবনের বিভিন্ন উপকরণ। খালি বোতলগুলো তে স্থানীয়ভাবে ফেন্সিডিল তৈরি করে বিক্রির অসৎ উদ্দেশ্য ছিল বলে জানায় বিভিন্ন সূত্র। শাহমথদুম থানার ওসি জানান, স্থানীয় ভাবে মাদক তৈরি ও বিশেষ কৌশলে মাদক বহনের জন্য অপরাধিরা জব্দকৃত বোতল ও বস্তুগুলো নিজেদের হেফাজতে রেখেছিল। গোপন সংবাদের ভিত্তিতে সেগুলো জব্দ করা হয়েছে। তিনজন আসামি পলাতক থাকলেও একজন আসামিকে গ্রেফতার করে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris