শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

রাজশাহী নগরীতে আম বোঝাই ট্রাক থেকে ফেন্সিডিল উদ্ধার

Paris
Update : রবিবার, ১২ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে আম বোঝাই ট্রাক তল্লাশী করে ১২০ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত শফিকুল ইসলাম (৪০), সে চাঁপাইনবাগঞ্জ জেলার সদর থানার রাজারামপুরের মোত্তাজুল ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার দিবাগত রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, এক মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ হতে ট্রাকে ফেন্সিডিল বহন করে রাজশাহী মহানগরীর আমচত্তর দিয়ে ঢাকায় যাবে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম শাহমখদুম থানার আমচত্ত্বর মোড়ে বিআরটিএ কার্যালয়ের সামনে অবস্থান নেয়। রাত পৌনে ২ টায় দ্রুত গতিতে সন্দেহজনক ট্রাকটিকে আসতে দেখে দাঁড়ানোর সংকেত দিয়ে দাঁড় করিয়ে পালানোর চেষ্টাকালে আসামি মো: শফিকুল ইসলামকে আটক করেন। এসময় তল্লাশী করে ট্রাকের পিছনে আমের ক্যারেটের নীচ হতে ১২০ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।

এসময় ফেন্সিডিল বহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার সোহান নামের এক ব্যক্তি তাকে ১০ হাজার টাকার বিনিময়ে উদ্ধারকৃত ফেন্সিডিল গুলো ঢাকায় পৌছানোর জন্য দিয়েছিল। জিজ্ঞাসাবাদে আরো জানায়, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পরের যোগসাজসে বিভিন্ন কৌশল অবলম্বন করে চাঁপাইনবাবগঞ্জ হতে ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল পৌঁছিয়ে দেয়ার মাধ্যমে ব্যবসা করে আসছিল। পলাতক আমাসীকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris