মঙ্গলবার

১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ীতে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নিহত এক আহত দশ থার্মোমিটারের পারদ ৪০ ডিগ্রি ছাড়ালো গোদাগাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনের মনোনয়নপত্র দাখিল পাবনায় এক দিন একই হাসপাতালে ভুল চিকিৎসায় দুই প্রসূতির মৃত্যু! রাজশাহীতে পদ্মায় নিখোঁজ ২ শিশুর মধ্যে একজনের লাশ উদ্ধার ঈদ-নববর্ষের ছুটি শেষে সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু কোন দিকে যেতে পারে ইরান-ইসরায়েল সংঘাত? টানা পাঁচ দিনের ছুটি শেষ, আজ খুলছে অফিস মুক্তিপণ দিতে হয়েছে ৫০ লাখ ডলার বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা

বাগমারায় পরোয়ানাভুক্ত আসামীসহ ৬ জন গ্রেপ্তার

Paris
Update : বুধবার, ৮ জুন, ২০২২

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ৪ আসামীসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পরোয়ানাভুক্ত আসামীরা হল উপজেলার বাজেকোলা গ্রামের জোনাব আলীর ছেলে মোজাম্মেল হক, কোনাবাড়িয়া গ্রামের জিয়র প্রামানিকের ছেলে লিয়াকত আলী, নিচুপাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে আব্দুল মালেক এবং উদপাড়া গ্রামের গোলাম রসুলের ছেলে রিপন।

অপরদিকে নিয়মিত মামলায় শ্রীপুর গ্রামের মৃত মেছের আলীর ছেলে আব্দুল মান্নান এবং আব্দুল মান্নানের ছেলে মাহবুব। সোমবার রাতে পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ।


আরোও অন্যান্য খবর
Paris