মঙ্গলবার

২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার রাসিককে সুদৃঢ় আর্থিক ভিত্তির উপর দাঁড় করতে চাই : মেয়র কাতারের আমির আসছেন আজ, সম্ভাবনা কাজে লাগিয়ে মধ্যপ্রাচ্যের বাজার দখলের সুযোগ বালিশকাণ্ডের সেই প্রতিষ্ঠান নির্মাণ করছে রাবির হল, অনিয়মের অভিযোগে দুদকের হানা/৩ সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী

ভেকু মেশিনের সঙ্গে ধাক্কা লেগে ট্রেনের ইঞ্জিন বিকল!

Paris
Update : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

এফএনএস : রাজধানীর খিলক্ষেত এলাকায় ভেকু মেশিনের সঙ্গে ধাক্কা লেগে ট্রেনের ইঞ্জিন বিকলের ঘটনায় ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে গতকাল বুধবার বিকেল পৌনে পাঁচটার দিকে বন্ধ থাকা রেললাইন সচল করা হয়। বিকল্প একটি ইঞ্জিন এনে ট্রেনটিকে কমলাপুর রেলস্টেশনের দিকে নিয়ে যাওয়া হয়। এ তথ্য নিশ্চিত করেছেন বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) কামরুল হাসান। তিনি জানান, বিকল্প ইঞ্জিনে পুরো ট্রেনটি কমলাপুরের দিকে নিয়ে যাওয়া হয়েছে। রেললাইন এখন স্বাভাবিক রয়েছে। এর আগে গতকাল বুধবার দুপুরে ভেকু মেশিনের সঙ্গে ধাক্কা লেগে রাজশাহী থেকে ছেড়ে আসা ‘বনলতা এক্সপ্রেস’ ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে যায়।

তখন থেকে দুর্ঘটনাকবলিত লাইন দিয়ে ট্রেন চলাচল বন্ধ ছিল। তবে পাশের লাইন দিয়ে ট্রেন চলাচল করছিল। কমলাপুর রেলস্টেশনের স্টেশন ম্যানেজার মাসুদ সরোয়ার জানান, খিলক্ষেত বনরুপা এলাকায় ভেকু মেশিনের সঙ্গে ধাক্কা লেগে রাজশাহী থেকে ছেড়ে আসা ‘বনলতা এক্সপ্রেস’ ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে গিয়েছিল। ভেকু মেশিনটি রেললাইনের পাশে এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজে ব্যবহার হচ্ছিল বলে জানান, বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামরুল হাসান।


আরোও অন্যান্য খবর
Paris