শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমিকের বাড়িতে যুবতির অনশন

Paris
Update : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

শিবগঞ্জ থেকে প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিয়ের দাবিতে ১০ ঘণ্টা ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছে এক যুবতি (২৫)। প্রেমিক বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছে ওই যুবতি। গতকাল বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার দুলর্ভপুর ইউনিয়নের কালপুর গ্রামে প্রেমিক আবদুল খালেকের বাড়ির সামনে অনশন করছে প্রেমিকা। উপজেলার দুলর্ভপুর ইউনিয়নের কালপুর গ্রামের মৃত তোবজুল হকের ছেলে প্রেমিক আবদুল খালেক। ওই যুবতি বলেন, গত দুই বছর ধরে খালেকের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক।

একাধিকবার বিয়ের প্রলোভনে দেখিয়ে শারীরিক সম্পর্কও করেছে খালেক। সর্বশেষ ১৫ মে মোবাইল ফোনে কথা হয় খালেকের সঙ্গে। দিয়েছেন বিয়ের আশ^াসও। কিন্তু তারপর থেকে যোগাযোগ বন্ধ করে দেয় খালেক। কোন উপায় না পেয়ে পেয়ে বুধবার সকাল থেকে প্রেমিক খালেকের বাড়ির দরজায় বসে আছি। তবুও বাড়ির লোকজন দরজা খুলছে না। আর খালেক আমার উপস্থিতি টের পেয়ে পালিয়েছে। মোবাইল ফোন ধরছে না। সে বিয়ে না করলে আমি আত্মহত্যা করব।

তবে আবদুল খালেকের সঙ্গে যোগাযোগ করা হলেও তার মন্তব্য মেলেনি। দুলর্ভপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড সদস্য রাহাদ আলী বলেন, বিষয়টি নিয়ে উভয় পক্ষের সঙ্গে সমাধানের চেষ্টা চলছে। ইউপি চেয়ারম্যান আবদুর রাজিব রাজু জানান, এ ঘটনায় তিনি অবগত নন। খোঁজ খবর নেয়া হচ্ছে। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, এ বিষয়ে তিনি কিছু জানেন না। তবে মেয়ের পরিবার লিখিত অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আরোও অন্যান্য খবর
Paris