শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাচোলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Paris
Update : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

নাচোল থেকে প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ২০২২ এর উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার ১৮ মে সকাল ১০টায় নাচোল উপজেলা পরিষদ মাঠে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ।

এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র আব্দুর রশিদ ঝালু খান, নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি আব্দুর রশিদ রকেট, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার হারুন-অর-রশিদ, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল উদ্দিন খান, কসবা ইউপি চেয়ারম্যান জাকারিয়া আল মেহরাব, ফতেপুর ইউপি চেয়ারম্যান সাদির আহমেদ ভুুলু, নাচোল সদর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম এবং নিজামপুর ইউপির প্রতিনিধি ইউপি সদস্য তসলিম উদ্দিন।

উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ বলেন, লেখাপড়ার পাশাপাশি, খেলাধুলার মাধ্যমে, কিশোর-কিশোরীদের ক্রীড়া চর্চায় উদ্বুদ্ধকরণ ও শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশ, প্রতিযোগিতার মাধ্যমে সহিষ্ণুতা, মনোবল বৃদ্ধি এবং মাদকাশক্তি, জঙ্গিবাদ সহ সকল ধরনের অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখার লক্ষ্যে এই আয়োজন। এবার বালক (অনূর্ধ্ব-১৭) প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে নাচোল উপজেলায় ৪টি ইউনিয়ন সহ ১টি পৌরসভা মোট পাঁচটি দলের খেলোয়াড় অংশগ্রহণ করে ফাইনালে বিজয়ী দল জেলায় অংশ গ্রহণ করবে।


আরোও অন্যান্য খবর
Paris