শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

অগ্রণী ব্যাংকের সাথে রাবি’র একশ’ কোটি টাকার ঋণ চুক্তি

Paris
Update : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অগ্রণী ব্যাংক লি. রাবি কর্পোরেট শাখার সাথে একশ কোটি টাকার হোলসেল হাউস বিল্ডিং ঋণ চুক্তি স্বাক্ষর করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। গতকাল বুধবার বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের উপাচার্য কনফারেন্স রুমে এই চুক্তি স্বাক্ষরিত হয়। ৫ম পর্যায়ের একশ কোটি টাকার এই ঋণ চুক্তির ফলে রাবির শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ সহজ শর্তে ও স্বল্প সুদে হোলসেল গৃহ নির্মাণ ঋণ পাবে। ইতিমধ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২১২৪ জন শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর অনুকূলে প্রায় ৩৫০ কোটি টাকা ঋণ বিতরণ করেছে। এতে বিশ্ববিদ্যালয়ের পক্ষে কোষাধ্যক্ষ প্রফেসর মো. অবায়দুর রহমান প্রামানিক ও অগ্রণী ব্যাংকের পক্ষে রাবি কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক মো. বজলুর রশিদ চুক্তিপত্রে স্বাক্ষর করেন।এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার।

অনুষ্ঠানে উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, উপ-উপাচার্য প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম, রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালাম, ভারপ্রাপ্ত হিসাব পরিচালক, প্রফেসর এম হুমায়ুন কবীর, প্রক্টর প্রফেসর মো. আসাবুল হক, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রদীপ কুমার পাণ্ডে প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া অগ্রণী ব্যাংকের পক্ষে রাজশাহী সার্কেলের মহাব্যবস্থাপক শামিম উদ্দিন আহমেদ, রাজশাহী আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক এস এম মোস্তফা-ই-কাদের, রাজশাহী সার্কেলের সহকারী মহাব্যবস্থাপক মো. লোকমান হাকিম ও মো. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়াও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্-উল-ইসলাম, উপব্যবস্থাপনা পরিচালক-৩ মো. মনিরুল ইসলাম ও মহাব্যবস্থাপক ক্রেডিট ড. মো. আব্দুল্লাহ আল মামুন ভার্চ্যুয়ালি যুক্ত হন।


আরোও অন্যান্য খবর
Paris