শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

শিশু নির্যাতন মামলায় সেই মাদরাসা শিক্ষক জেলহাজতে

Paris
Update : বুধবার, ১৮ মে, ২০২২

স্টাফ রিপোর্টার : শিশু নির্যাতনের মামলায় আলোচিত ইসলামিক বক্তা আব্দুর রাজ্জাক বিন ইউসুফের ছেলে ও পবার আল জামিয়া আল সালাফিয়া মাদ্রাসার শিক্ষক আব্দুর রহমানকে জেল হাজতে পাঠিয়েছে রাজশাহীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ এর বিচারক। বাদিপক্ষের আইনজীবী জেলা ও দায়রা জজ আদালতের সাবেক পিপি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন জানান, গতকাল মঙ্গলবার আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন মাদ্রাসা শিক্ষক আব্দুর রহমান। জামিন আবেদনের শুনানি শেষে বিচারক আবুল মনসুর মিয়া তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। চতুর্থ শ্রেণীর এক শিক্ষার্থীকে পিটিয়ে জখম করার অভিযোগ দায়ের করা মামলায় আব্দুর রহমান আদালতে আত্মসমর্পন করেছিলেন।

আদালত সূত্রে জানা গেছে, গত ১৬ মার্চ মাদ্রসার দুই শিক্ষার্থীর টাকা হারানোর ঘটনা ঘটে। এ ঘটনায় আব্দুর রহমানের ভাইয়ের ছেলে এবং ওই মাদ্রসার চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীর বিরুদ্ধে টাকা চুরির অভিযোগ তোলেন রামিম ইসলাম রিফাত (১২) নামের আরেক চতুর্থ শ্রেণীর এক শিক্ষার্থী। এতেই ক্ষিপ্ত হয়ে তাকে পাইপ দিয়ে পিটিয়ে জখম করে আব্দুর রহমান। এ সময় আরও ছয় ছাত্রকেও পেটানো হয়। এই ঘটনায় আহত রিফাতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

পরে ওই শিশুর বাবা মেরাজুল ইসলাম রেন্টু বাদি হয়ে নগরীর শাহমখদুম থানায় মামলা করেন। এদিকে, ছেলের বিরুদ্ধে মামলা করায় আলোচিত ইসলামিক বক্তা আব্দুল রাজ্জাক ওই শিশুটির পরিবাকে মামলা তুলে নিতে হুমকি দেয়। এ সংক্রান্ত একটি অডিও রেকর্ড গণমাধ্যম কর্মীদেরকে সরবরাহ করেন ওই শিশুর পরিবার। ওই রেকর্ডে শোনা যায় নির্যাতনের শিকার ওই শিশুর বাবা মেরাজুল ইসলাম রেন্টুকে মামলা তুলে নিতে হুমকি ও অভিশাপ দিচ্ছেন আব্দুর রাজ্জাক বিন ইউসুফ। এ সময় তিনি ধ্বংসের জন্য প্রস্তুত হওয়ারও হুমকি দেন।


আরোও অন্যান্য খবর
Paris