বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী

পুঠিয়ায় অস্ত্রসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Paris
Update : বুধবার, ১৮ মে, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে মাদক ও আগ্নেয়াস্ত্রসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল সোমবার (১৬ মে) দিবাগত রাত ১১টার দিকে জেলার পুঠিয়া উপজেলার বানেশ্বর পূর্বপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তার দু’জন হলেন- জেলার চারঘাট উপজেলার তাতারপুর গ্রামের মো. কামাল (৪১) ও শিবপুর গ্রামের সাব্বির উদ্দিন (২৮)। পুলিশ তাদের কাছ থেকে ৪০০ গ্রাম হেরোইন, একটি পিস্তল, দুটি ম্যাগাজিন ও চার রাউন্ড তাজা গুলি উদ্ধার করেছে।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, কামাল ও সাব্বির মোটরসাইকেলে চড়ে যাচ্ছিলেন। তাদের গতিরোধ করে দেহ তল্লাশি করলে হেরোইন ও অস্ত্র পাওয়া যায়। এ দ’জন দীর্ঘদিন ধরেই মাদকের কারবারে জড়িত। তিনি আরও জানান, এ ব্যাপারে পুঠিয়া থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পুলিশ আসামিদের আদালতের মাধ্যমে কারাগারেও পাঠায়।


আরোও অন্যান্য খবর
Paris