বৃহস্পতিবার

১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

পুলিশ সদস্যের কবজি কেটে পালালো আসামি

Paris
Update : সোমবার, ১৬ মে, ২০২২

এফএনএস : চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় আসামি ধরতে গিয়ে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অস্ত্র দিয়ে কুপিয়ে কবজি বিচ্ছিন্ন করে পালিয়ে গেছে আসামি। গতকাল রোববার সকালে উপজেলার পদুয়া ইউনিয়নের লালাখিল এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেনÑপুলিশ কনস্টেবল জনি ও শাহাদাত। লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই নাছিমা আকতার জানান, সকালে লোহাগাড়া থানার এসআই ভক্ত চন্দ্র দত্তের নেতৃত্বে লালাখিল এলাকায় অভিযানে যান পুলিশ সদস্যার।

সেখানে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটে। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। আসামি ও তার লোকজনের অস্ত্রের আঘাতে কনস্টেবল জনির বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে গেছে। আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কী মামলায় কোন আসামিকে গ্রেফতার করতে গিয়ে ঘটনাটি ঘটেছে, তা বিস্তারিত জানাতে পারেননি এই পুলিশ কর্মকর্তা।


আরোও অন্যান্য খবর
Paris