স্টাফ রিপোর্টার : আগামী ১৪ মে শনিবার রাজশাহী জেলা ও মহানগর বিএনপির আয়োজনে সমাবেশ অনুষ্ঠিত হবে। এই সমাবেশ সফল করতে গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সদস্য সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মতিউর রহমান মন্টু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সিনিয়র সুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপি’র সদস্য দেবাশীষ রায় মধু।

রাজশাহী জেলা বিএনপি সদস্য গোলাম মোস্তফা মামুনের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন রাজশাহী জেলা বিএনপি’র সদস্য অধ্যক্ষ আব্দুস সামাদ, সৈয়দ মোহাম্মদ মহসিন, অধ্যাপক আব্দুর রাজ্জাক, জাহান পান্না, আলী হোসেন, রায়হানুল আলম রায়হান, কামরুজ্জামান হেনা, রোকনুজ্জামান আলম, ডিএম জিয়াউর রহমান, আমিনুল হক মিন্টু, অধ্যাপক সিরাজুল ইসলাম, জাকিরুল ইসলাম বিকুল ও বিএনপি নেতা প্রিন্সিপাল বিপ্লব, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, জেলা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান স্বজন, সদস্য সচিব রেজাউল করিম টুটুল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফয়সাল সরকার ডিকো ও যুুগ্ম আহবায়ক রবিউল ইসলাম কুসুম।

উপস্থিত নেতৃবৃন্দ আগামী ১৪ তারিখ বেলা ৩টায় সমাবেশ সফল করতে করণীয় সব ধরনের পদক্ষেপ নেবেন বলে জানান তারা। সভাপতির বক্তব্যে আবু সাঈদ চাঁদ বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফেরত নিয়ে আসা, আগামী সংসদ নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধিনে করার ব্যবস্থা ও দ্রুত এই অবৈধ সরকারের পতনের লক্ষে এই সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে সঠিক সময়ে উপস্থিত হওয়ার জন্য জেলা পর্যায়ের সকল নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।