এফএনএস : আর দুই দিন পরই শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার প্রথম টেস্ট। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এই ম্যাচটির শতভাগ টিকিট বিক্রি করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অর্থাৎ, গ্যালারি থাকবে পরিপূর্ণ। বুথে বিক্রির পাশাপাশি এই ম্যাচের টিকিট অনলাইনে বিক্রয় করার উদ্যোগও নিয়েছে বিসিবি। গতকাল বৃহস্পতিবার মিরপুরে এক অনুষ্ঠানে এসব তথ্য দিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির প্রধান তানভির আহমেদ। তিনি বলেন, ‘করোনাভাইরাস পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়ে গেছে।

চট্টগ্রাম ও মিরপুরে গ্যালারি পুরোপুরি উন্মুক্ত থাকবে। খেলা দেখতে কিছু প্রটোকল মানতে হবে, সেগুলো জানিয়ে দেওয়া হবে। আমরা কিছু টিকেট অনলাইনে বিক্রির চেষ্টা করছি। যেন সহজেই দর্শকরা টিকেট সংগ্রহ করতে পারেন। আগে যাদের সঙ্গে চুক্তি ছিল, সেটা ২০২০ সালে শেষ হয়ে গেছে। মহামারীকালে নতুন করে চুক্তি হয়নি, তবে চেষ্টা চলছে।’ জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত সর্বশেষ আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে সীমিত পরিসরে টিকিট ছাড়া হয়েছিল।

এবার পুরো গ্যালারি উন্মুক্ত থাকবে দর্শকদের জন্য। টিকিটের সর্বনিম্ন মূল্য ৫০ টাকা এবং সর্বোচ্চ ৫০০ টাকা। ওয়েস্টার্ন স্ট্যান্ড থেকে ৫০ টাকায় খেলা দেখা যাবে। এ ছাড়া ইস্টার্ন স্ট্যান্ডে ১০০ টাকা, ক্লাব হাউজের টিকেটের দাম ২০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফ টপের টিকিট ৫০০ টাকা।