শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মোহনপুরে ফলজ গাছ বাঁচানোর অজুহাতে রাস্তার শত শত বনজ গাছ কেটে সাবাড়! পুঠিয়ায় দশ চাকার ট্রাকে গিলে খাচ্ছে কোটি কোটি টাকার সড়ক! রাজশাহীসহ দেশের ৯ অঞ্চলে তাপমাত্রা ৪০ ডিগ্রির বেশি, বাড়তে পারে আরো তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান ৭ দিন বন্ধ তীব্র তাপদাহে রাজশাহীতে হাসপাতালে বাড়ছে রোগী তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাজশাহীতে বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের ১৭৮তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স

Paris
Update : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি : পোস্টাল একাডেমি রাজশাহীতে চলমান বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের ১৭৮তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের ৫০ জন প্রশিক্ষার্থী ক্যাডার কর্মকর্তার প্রশিক্ষণের অংশ মাডিউল (১০বি) “অফিস সংযুক্তি কার্যক্রম” মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীতে অনুষ্ঠিত হয়। ৫০ জন প্রশিক্ষার্থী ৫ টি দলে বিভক্ত হয়ে রাজশাহী শিক্ষা বোর্ডের সংস্থাপন, পরীক্ষা নিয়ন্ত্রণ, কলেজ, বিদ্যালয়, হিসাব ও নিরীক্ষা শাখার কার্যক্রম হাতে কলমে অংশ নেন।

প্রশিক্ষণ কার্যক্রমের সুচনা পর্বে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহী’র চেয়ারম্যান প্রফেসর মো: হাবিবুর রহমান তরুণ প্রভাষকদের উদ্দেশ্যে বলেন- আমরা অনেক ত্যাগ, মা-বোনের সম্ভ্রম এবং এক সাগর রক্তের বিনিময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে যে জাতি রাষ্ট্র পেয়েছি সেই বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিনত করতে দক্ষ ও যোগ্য মানব সম্পদ গড়ে তোলার জন্য আপনারা সর্বোচ্চ মেধা ও যোগ্যতার স্বাক্ষর রাখবেন।

অনুষ্ঠানে রাজশাহী শিক্ষা বোর্ডের সচিব মো: হুমায়ূন কবীর, কোর্স উপদেষ্টা ও উপাধ্যক্ষ, পোস্টাল একাডেমী জনাব মোহাম্মদ তারিকুল ইসলাম, কোর্স সমন্বয়ক (একাডেমিক) জনাব শাকিল আহমেদ চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক মো: আরিফুল ইসলাম, উপপরিচালক (হিসাব ও নিরীক্ষা) মো: বাদশা হোসেন, বিদ্যালয় পরিদর্শক মহা: জিয়াউল হক ও উপ-কলেজ পরিদর্শক জনাব লিটন সরকার উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris