শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্গাপুরে ৩০ গ্রাম হেরোইনসহ দুই জন গ্রেফতার

Paris
Update : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুরে অভিযান চালিয়ে ৩০ গ্রাম হেরোইনসহ ২ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গত মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে পৌর এলাকার গুড়খাই গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ব্যাপারে দুর্গাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, গুড়খাই গ্রামের মৃত রহিম উদ্দিনের পুত্র জালাল উদ্দিন (৫৭) ও শালঘরিয়া গ্রামের আমির আলীর পুত্র জাহাঙ্গীর আলম (৩৫)।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি রবিউল ইসলাম জানান, রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক আতিকুর রেজা সরকার সহ সঙ্গীয় অফিসার-ফোর্সদের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ধৃত আসামী জালাল উদ্দিনের মাটির দেয়াল ও টিনের চালা বিশিষ্ট বসত বাড়ীর আঙ্গিনায় অবৈধ মাদকদ্রব্য হেরোইন ক্রয়-বিক্রয় করাকালে ধৃত আসামীদের হেফাজত হতে ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

যার মুল্য প্রায় তিন লাখ টাকা। এরপর তাদের গ্রেফতার করে দূর্গাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলাটি তদন্তাধীন। দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ নাজমুল হক বলেন, ৩০ গ্রাম হেরোইন সহ ২ জনকে গ্রেফতার করে থানায় এজাহার দায়ের করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। বিকেলেই আদালতের মাধ্যমে আসামীদের কারাগারে পাঠানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris