প্রেস বিজ্ঞপ্তি : আগামী ২৫ মে অনুষ্ঠিতব্য বাংলাদেশ বার কাউন্সিল সদস্য নির্বাচন-২০২২ উপলক্ষে রাজশাহীতে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে রাজশাহী ১নং বার ভবনে আয়োজিত সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

বক্তব্যকালে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, সকলকে ঐক্যবদ্ধ থেকে আগামী ২৫ মে বাংলাদেশ বার কাউন্সিল সদস্য নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেলের প্রার্থীদের বিজয়ী করতে হবে। আমি আশা করি এই প্যানেলের সকলে বিজয়ী হবেন। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন। অতীতের ন্যায় আগামীতেও আইনজীবীদের কল্যানেও তিনি অবদান রাখবেন বলে আমরা বিশ্বাস করি।

পরিচিত সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেলে সাধারণ আসনের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এ্যাড. সৈয়দ রেজাউল রহমান, এ্যাড. মোহাম্মদ মোখলেসুর রহমান বাদল, মুক্তিযুদ্ধের সংগঠক এ্যাড. শাহ্ মোঃ খসরুজ্জামান, এ্যাড. মোঃ রবিউল আলম বুদু, মোহাম্মদ সাঈদ আহমেদ (রাজা), এফ গ্রুপ আসনের প্রার্থী এ্যাড. মোঃ একরামুল হক। সভায় আরো বক্তব্য দেন ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর (পিপি) ও ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আবদুল্লাহ আবু প্রমুখ।