বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার

বোরকা পরে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে

Paris
Update : বুধবার, ১১ মে, ২০২২

এফএনএস : রংপুরে একটি ছাত্রীনিবাসে বোরকা পরে ঢোকার সময় মইনুল ইসলাম (২৪) নামের এক যুবককে মারধরের পর পুলিশে দিয়েছেন স্থানীয়রা। তিনি প্রেমিকার সঙ্গে দেখা করতে ওই ছাত্রীনিবাসে যেতে চেয়েছিলেন বলে জানিয়েছে পুলিশ। গত সোমবার রাতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) সংলগ্ন চকবাজার কামারের মোড় এলাকার একটি ছাত্রীনিবাসে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, গত সোমবার রাত ১০টার দিকে বোরকা পরিহিত একজনকে ছাত্রীনিবাসে ঢোকার সময় তার গতিবিধি দেখে সন্দেহ হয়। তাকে জিজ্ঞাসাবাদে পুরুষ কণ্ঠে কথা বললে ছদ্মবেশ ধারণের বিষয়টি বুঝতে পারেন তারা।

এ সময় তারা উত্তেজিত হয়ে ওই যুবকের পরিহিত বোরকা টেনে হেঁচড়ে খুলে তাকে মারধর করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার এসআই আতিকুর রহমান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আটক যুবকের নাম মইনুল ইসলাম। তার বাড়ি রংপুরের পীরগঞ্জে। ছদ্মবেশ নিয়ে তিনি ওই ছাত্রীনিবাসে থাকা তার পূর্বপরিচিত একজনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। তিনি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আটক দুজনের মধ্য প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা যায়। তবে তাদের কারো প্রতি কারো কোনো অভিযোগ ছিল না। পরে জিজ্ঞাসাবাদ শেষে আটক যুবককে তার আত্মীয়ের জিম্মায় এবং বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়েটিকেও একজন শিক্ষকের জিম্মায় দেওয়া হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris