শুক্রবার

২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অ্যাভাটার টু: টিজারে মুগ্ধ দর্শক

Paris
Update : বুধবার, ১১ মে, ২০২২

এফএনএস : হলিউড নির্মাতা জেমস ক্যামেরনের আলোচিত সিনেমা ‘অ্যাভাটার’। ২০০৯ সালে মুক্তির পর সিনেমাটি বিশ্বব্যাপী দারুণ সাড়া ফেলেছিল; তৈরি করেছিল রেকর্ড। তারপর দীর্ঘ প্রতীক্ষা! অবশেষে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটির সিক্যুয়েল। ‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’ শিরোনামে মুক্তি পাবে সিনেমাটি। গত সোমবার মুক্তি পেয়েছে সিনেমাটির টিজার। ১ মিনিট ৩৮ সেকেন্ড দৈর্ঘ্যরে এ টিজারে চমক দিয়েছেন পরিচালক। দেখা মিলেছে সেই জেক, নেয়তিরি ও তাদের সংসার।

সাগর ড্রাগন দেখতে কেমন তাও দেখিয়েছেন এই নির্মাতা। যা দেখে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা। প্রযোজনা প্রতিষ্ঠানের টুইটারে শেয়ার করা টিজারটির এ পর্যন্ত ভিউ হয়েছে ১৩ মিলিয়ন। সিনেমাটিতে অভিনয় করেছেনÑসালদানা, সিগোর্নি ওয়েভার, স্যাম ওরদিংটন, স্টিফেন ল্যাং, মিশেল রড্রিগেজ ও ওনা চ্যাপলিন। আরও রয়েছেন কেট উইন্সলেট।

‘টাইটানিক’ সিনেমার (১৯৯৭) দুই দশকের বেশি সময় পর জেমস ক্যামেরনের সঙ্গে আবার কাজ করছেন অস্কারজয়ী এই অভিনেত্রী। গত বছরের শেষের দিকে ‘অ্যাভাটার টু’ সিনেমা মুক্তির কথা থাকলেও তা হয়নি। সবকিছু ঠিক থাকলে আগামী ১৬ ডিসেম্বর মুক্তি পাবে এটি। এ বিষয়ে পরিচালক জেমস ক্যামেরন বলেনÑকরোনার কারণে সাড়ে চার মাস সিনেমাটির প্রোডাকশনের কাজ বন্ধ ছিল। এতে অনেকটা সময় নষ্ট হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris