বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

ফায়ার সার্ভিসে নিয়োগ পরীক্ষা স্থগিত হলো

Paris
Update : মঙ্গলবার, ১০ মে, ২০২২

এফএনএস : ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নিয়োগ সংক্রান্ত সব মাঠ পরীক্ষা স্থগিত হয়েছে। এই পরীক্ষা হওয়ার কথা ছিল ১১ মে থেকে ১৮ মে পর্যন্ত। গতকাল সোমবার সকালে ফায়ার সার্ভিসের সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার এ তথ্য জানান। তিনি বলেন, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নিয়োগ সংক্রান্ত সব মাঠ পরীক্ষা অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। পরীক্ষার নতুন তারিখ টেলিটকের মাধ্যমে এসএমএস এবং পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়ে জানানো হবে।

ফায়ার ফাইটার পদে নিয়োগের মাঠ পরীক্ষা স্থগিতের বিষয়টি এরইমধ্যে ফায়ার সার্ভিসের ওয়েবসাইটে ও ফেসবুক পেজে নোটিস আকারে জানানো হয়েছে। তিনটি জাতীয় দৈনিকে এ বিষয়ে প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তি। আবেদনকারীরা ডাউনলোড করা প্রবেশপত্র দিয়েই পরবর্তীতে ঘোষিত তারিখে পরীক্ষায় অংশ নিতে পারবেন বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।


আরোও অন্যান্য খবর
Paris