শুক্রবার

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গরুর ধান খাওয়া নিয়ে দ্বন্দ্বে খুন!

Paris
Update : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

এফএনএস : গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে চাচাত ভাইয়ের ছুরিকাঘাতে হোসাইন মিয়া (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন তার বাবা ও ভাই। নিহত হোসাইন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের চর হোসেনপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। আহতরা হলেন, সিরাজুল ইসলাম ও তার ছেলে মুন্না মিয়া (২০)। বুধবার রাত ১১টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হোসাইন মারা যান।

এর আগে ওই দিন সকাল ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চর হোসেনপুর গ্রামে মারামারির ঘাটনা ঘটে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের এসআই আক্তারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। পরে রাতে ১১টার দিকে আহত হোসাইন মিয়া মারা যান। আহত অপর দুজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে প্রতিপক্ষের একজন হাসপাতালে ভর্তি ছিলেন। তিনি রাতেই হাসপাতাল থেকে পালিয়ে গেছেন। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত হোসাইনের ধানক্ষেত খেয়ে নষ্ট করে তার চাচাত ভাই রুহুল আমিনের গরু।

এই ঘটনায় কথা কাটাকাটির একপর্যায়ে রুহুল আমিন ধারালো ছুরি দিয়ে তিন বাবা ছেলেকে ছুরিকাঘাত করেন। পরে স্থানীয়রা আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হোসাইন মিয়া মারা যান। অপর দুই বাবা ছেলে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ওসি আবদুল কাদির মিয়া বলেন, গরু ধান খাওয়াকে কেন্দ্র এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। ঘটনার পর রুহুল আমিনসহ পরিবারের লোকজন পালিয়ে গেছে। আমি ঘটনাস্থলেই আছি। পরে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris