শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা মুজিবনগর সরকার আমাদের প্রেরণা : আসাদ

ময়লার ঝুড়িতে ৪৬ স্বর্ণের বার!

Paris
Update : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২

এফএনএস : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ৪৬ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এসব স্বর্ণের দাম প্রায় পৌনে চার কোটি টাকা। গতকাল বুধবার (২৭ এপ্রিল) সকালে বিমানবন্দরের টয়লেটে থাকা ময়লার ঝুড়িতে পরিত্যক্ত অবস্থায় এ বারগুলো পাওয়া যায়। তবে এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। কাস্টমস সূত্রে জানা যায়, বিমানবন্দরের মহাপরিচালকের কাছে স্বর্ণ চোরাচালানের গোপন সংবাদ আসে। এ তথ্যের ভিত্তিতে কাস্টমসের গোয়েন্দা দল নজরদারি শুরু করে।

একপর্যায়ে ময়লার ঝুড়িতে থাকা স্কচটেপ মোড়ানো দুই বান্ডিল স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ৫ দশমিক ৩৫৯ কেজি। আর বাজারমূল্য আনুমানিক ৩ দশমিক ৭৫ কোটি টাকা। অভিযানে নেতৃত্ব দেন কাস্টমসের শিফট ইনচার্জ উপ-পরিচালক মো. শাকিল খন্দকার। অবৈধভাবে রাজস্ব ফাঁকি দিয়ে স্বর্ণের বারগুলো চোরাচালানের উদ্দেশ্যে দেশে আনা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নেওয়া হচ্ছে আইনি ব্যবস্থা।


আরোও অন্যান্য খবর
Paris