বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
ভারতের ৫২৭ খাদ্যপণ্যে ক্যানসারের উপাদান পাওয়ায় নিষিদ্ধ ইউরোপে ‘সালমান শাহর মতোই জয়কে টার্গেট করা হয়েছে’ চাঁদাবাজি ও মধ্যস্বত্বভোগীদের কারণে বাড়ছে সবজির দাম যুদ্ধকে ‘না’ বলতে বিশে^র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আগমী রোববার থেকে খুলছে শিক্ষা প্রতিষ্ঠান, শনিবারও চলবে ক্লাস রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে

রাজশাহীতে টিভিএস বিপিএল ২য় পর্বের খেলা শুরু ২৪ এপ্রিল

Paris
Update : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

স্পোর্টস রিপোর্টার : টিভিএস প্রিমিয়ার ফুটবল লীগ(বিপিএল) এর ২ম পর্বের খেলা আগামী রোববার (২৪ এপ্রিল) মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে শুরু হতে চলেছে। এই খেলাকে কেন্দ্র করে রাজশাহীতে মাঠ কাপাতে আবারো আসছে জামাল ভুইয়া। এছাড়াও আসছে বসুন্ধরা কিংস সহ গুরুত্বপুর্ন ক্লাবগুলি। মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়াম ছিল পুলিশ ক্লাব ও স্বাধীনতা ক্রীড়া সংঘের হোম ভেন্যু। স্বাধীনতার কাছে ধরাসায়ি হয় বসুন্ধরা কিংসসহ অনেক নামিদামি ক্লাব।

রাজশাহী হোম ভেন্যুতে ১ম পর্বে স্বাধীনতা ক্রীড়া সংঘ এর জয়ের মাত্রা কম থাকলেও ১-১ গোলে ড্র করে আবাহনী ক্রীড়া চক্র লিঃ ঢাকার নিকট থেকে পয়েন্ট কেড়ে নিয়েছে। এছাড়াও রাজশাহীতে ১২টি খেলায় আসছে আফগান্তিান, নাইজেরিয়া, উগান্ডা, আফ্রিকাসহ বিভিন্ন দেশ থেকে বিদেশী খেলোয়াড়দের সমাগম ঘটবে রাজশাহী নগরীতে। জমে উঠবে টিভিএস বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের আসর।

এই আসরের ১২টি ক্লাব যথাক্রমে ২৪ এপ্রিল স্বাধীনতা ক্রীড়া সংঘ- বসুন্ধরা কিংস, ২৫ এপ্রিল বাংলাদেশ পুলিশ ক্লাব-সাইফ স্পোর্টিং ক্লাব লিঃ. ৭ মে বাংলাদেশ ফুলিশ ক্লাব- লেঃ শেখ জামাল ধানমন্ডি ক্লাব, ৮মে স্বাধীনতা ক্রীড়া সংঘ- উত্তরা বারিধারা ক্লাব, ১২ মে বাংলাদেশ পুলিশ ক্লাব-বসুন্ধরা কিংস, ২০ জুন বাংলাদেশ ক্লাব-উত্তরা বারিধারা ক্লাব, ২১ জুন স্বাধীনতা ক্রীড়া সংঘ- বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র,

২ জুলাই স্বাধীনতা ক্রীড়া সংঘ- বাংলাদেশ পুলিশ ক্লাব, ৭ জুলাই বাংলাদেশ পুলিশ ক্লাব- রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ড সোসাইট , ১৫ জুলাই স্বাধীনতা ক্রীড়া সংঘ-রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ড সোসাইটি, ২১ বাংলাদেশ ফুলিশ ক্লাব- মোহামেডান স্পোর্টিং ক্লাব লিঃ ও ২৭ জুলাই স্বাধীনতা ক্রীড়া সংঘ- শেখ রাসেল ক্রীড়া চক্র। প্রতিটি খেলা বিকেল ৪টা থেকে শুরু মর্মে ফিকশ্চারে উল্লেখ করা হয়েছে। এই গুরুত্বপুর্ন খেলাগুলি উপভোগ করার জন্য রাজশাহী বাসীকে আমন্ত্রন জানিয়েছেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ওয়াহেদুন নবী।


আরোও অন্যান্য খবর
Paris