স্টাফ রিপোর্টার, নওগাঁ : নওগাঁর মহাদেবপুরে কর্মরত সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) উপজেলা কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার জেলা পরিষদ ডাকবাংলোর হলরুমে সাংবাদিক বরুন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমএসএফ নওগাঁ জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি ও সময় টিভির জেলা প্রতিনিধি এম আর রকি। সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক আমার সংবাদ ও নতুন প্রভাত পত্রিকার মহাদেবপুর উপজেলা প্রতিনিধি বরুন মজুমদার সভাপতি ও দৈনিক করতোয়া ও মানবজমিন পত্রিকার মহাদেবপুর উপজেলা প্রতিনিধি এম. সাখাওয়াত হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি, স্টাফ রিপোর্টার দৈনিক আমাদের রাজশাহী, আজকের বসুন্ধরা জেলা প্রতিনিধি ও দৈনিক পুনরুত্থান পত্রিকার মহাদেবপুর প্রতিনিধি মো. আককাস আলী, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তর পত্রিকার মহাদেবপুর উপজেলা প্রতিনিধি মো. আইনুল হোসেন, সাংগঠনিক সম্পাদক দৈনিক ভোরের ডাক পত্রিকার মহাদেবপুর উপজেলা প্রতিনিধি আমিনুর রহমান খোকন, অর্থ সম্পাদক দৈনিক ভোরের দর্পণ পত্রিকার মহাদেবপুর উপজেলা প্রতিনিধি মেহেদী হাসান, দপ্তর সম্পাদক মুক্ত সকাল পত্রিকার মহাদেবপুর উপজেলা প্রতিনিধি মাহবুব উল আলম,

প্রচার সম্পাদক নতুন দিন পত্রিকার মহাদেবপুর উপজেলা প্রতিনিধি আব্দুর রশিদ, সোনালী সংবাদ পত্রিকার মহাদেবপুর উপজেলা প্রতিনিধি গোলাম রসুল বাবু, দৈনিক সংবাদ পত্রিকার মহাদেবপুর উপজেলা প্রতিনিধি কিউএম সাঈদ টিটো, ইত্তেফাক পত্রিকার মহাদেবপুর উপজেলা প্রতিনিধি আজাদুল ইসলাম আজাদ, আমাদের নতুন সময় পত্রিকার মহাদেবপুর উপজেলা প্রতিনিধি লিয়াকত আলী বাবলু ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার মহাদেবপুর উপজেলা প্রতিনিধি কাজী সামসুজ্জোহা মিলনকে কার্যনির্বাহী সদস্য করে ১৩ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠন করা হয়।