বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

সাপাহার দুই অপহরণকারী গ্রেপ্তার, তিন অপহৃত উদ্ধার

Paris
Update : সোমবার, ২৮ মার্চ, ২০২২

এফএনএস : নওগাঁর সাপাহার উপজেলা থেকে দুই অপহরণকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় একই পরিবারের তিন অপহৃতকে উদ্ধার করা হয়েছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মধ্য-করমুডাঙ্গা থেকে তাদের গ্রেপ্তার ও উদ্ধার করা হয়। রোববার সকাল সাড়ে ১০টার দিকে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়। গ্রেপ্তাররা হলেন- উপজেলার করমুডাঙ্গা গ্রামের মৃত আবদুল হাকিমের ছেলে তরিকুল ইসলাম (৫০) এবং করমুডাঙ্গা বলদিয়াঘাট গ্রামের আবদুস সালামের ছেলে আইয়ুব আলী (৩০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- চাঁপাইনবাবগঞ্জ জেলার মহারাজপুর গ্রামের গরু ব্যবসায়ী নাদিমুল ইসলাম ২৩ মার্চ বিকেল ৪টায় সাপাহার থানার দিঘীরহাটে আসেন। এ সময় নাদিমুলকে অভিযুক্ত তরিকুল ইসলাম, আইয়ুব আলী, করমুডাঙ্গা ঘোষপাড়া গ্রামের হাফিজুল ইসলাম এবং শিমুলডাঙ্গা জাহাঙ্গীর আলম অপহরণ করেন। তাকে তরিকুল ইসলামের নিজ বাড়িতে আটকে রাখেন। অভিযুক্তরা মোবাইলের মাধ্যমে ভুক্তভোগীর স্ত্রী বিউটি বেগমের কাছে মুক্তিপণ হিসেবে ৪ লাখ টাকা দাবি করেন। এ সময় বিউটি বেগম তার দুই বছরের ছেলে আসাদুল্লাহকে নিয়ে অপহরণকারীদের দেওয়া ঠিকানা মধ্য-করমুডাঙ্গা গ্রামে এলে তাদেরও অপহরণ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়- অপহরণকারীরা নাদিমুলের বড় মেয়ে নাইমা আক্তার সোনালীর কাছে তার বাবা, মা ও ভাইয়ের মুক্তিপণ হিসেবে ৪ লাখ টাকা দাবি করে। এ সময় নাইমা আক্তার মোবাইল ফোনে জয়পুরহাটে র‌্যাবকে বিষয়টি জানায়। এরপর র‌্যাব শনিবার রাতে মধ্য-করমুডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে অপহৃত নাদিমুল ইসলাম, বিউটি বেগম ও তাদের ছেলে আসাদুল্লাহ ইসলামকে উদ্ধার করে। অভিযুক্ত তরিকুল ইসলাম ও আইয়ুব আলীকে গ্রেপ্তার করা হলেও অন্য আসামিরা পালিয়ে যান।

গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে সাপাহার থানায় রাতেই মামলা করা হয়েছে। সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার বলেন, র‌্যাবের অভিযানে অপহৃত গরু ব্যবসায়ী নাদিমুল ইসলাম, তার স্ত্রী ও সন্তানকে উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে অপহরণের ঘটনায় জড়িত দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার তাদের আদালতে পাঠানো হবে।


আরোও অন্যান্য খবর
Paris