বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
যুদ্ধকে ‘না’ বলতে বিশে^র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আগমী রোববার থেকে খুলছে শিক্ষা প্রতিষ্ঠান, শনিবারও চলবে ক্লাস রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে

বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের সমাধীতে আরসিআরইউ’র নতুন কমিটির শ্রদ্ধা

Paris
Update : বুধবার, ২৩ মার্চ, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি : স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ) নব-নির্বাচিত কমিটি। গতকাল মঙ্গলবার দুপুর ১ টার দিকে রাজশাহী কলেজে অবস্থিত বঙ্গবন্ধুর মূর‌্যাল ও দেড়টার দিকে শহীদ এএইচএম কামারুজ্জামানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় দেশের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক, সংগঠনের উপদেষ্টা বাংলা বিভাগের প্রভাষক মোস্তাফিজুর রহমান, আরসিআরইউ’র সভাপতি মাহাবুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবু সাঈদ রনি। এছাড়া আরো উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক হাসনাত হাকিম, অর্থ সম্পাদক বদরুদ্দোজা, দফতর সম্পাদক সেহের আলী দূর্জয়, প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক আফসানা মিমি, নির্বাহী সদস্য রিবিকা বালাসহ অন্যান্য সদস্যবৃন্দ।

এরআগে সকালে সংগঠনটির কার্যালয়ে সভাপতি মাহাবুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাঈদ রনি’র সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়। যেখানে নতুন সহযোগী সদস্য নির্বাচন ও ওরিয়েন্টশন অনুষ্ঠান সর্ম্পকে আলোচনা করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris