বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

থাপ্পড় খেয়ে মেজাজ হারালেন নায়িকা

Paris
Update : বুধবার, ২৩ মার্চ, ২০২২

এফএনএস : রুপালি পর্দায় দর্শক একটি পরিপূর্ণ ছায়াছবি দেখতে পান। কিন্তু একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের পেছনে অসংখ্য ঘটনা বা গল্প থাকে। অনেক সময় দুর্ঘটনাও ঘটে। এসব গল্প দর্শকদের কান পর্যন্ত পৌঁছায় না। শুটিংয়ের আড়ালে এসব অজানা ঘটনা নিয়ে সাজানো হয়েছে ‘চলচ্চিত্রের বিহাইন্ড দ্য সিন’। প্রথম পর্বে থাকছেÑথাপ্পড় খেয়ে মেজাজ হারালেন নায়িকা। তখন রাত প্রায় ১০টা। এফডিসি থেকে বেরিয়ে রেল গেট পার হয়ে হাতির ঝিলের রাস্তা ধরে কয়েকজন হাঁটছিলাম। ঝিলের পাশ ঘেষে প্রিয়াংকা শুটিং স্পটে হঠাৎ চিৎকার চেঁচামেচির শব্দ।

স্বাভাবিকভাবে ধারণা করি, সিনেমা বা নাটকের শুটিংয়ের জন্য হয়তো চিৎকার করছে। কৌতূহল বশত শুটিং স্পটে যাই। সিনেমার শুটিং চললেও পরিবেশটা ছিলো একটু অন্যরকম। কারণ শুটিংয়ের ক্যামেরা বন্ধ, নায়িকা জাহারা মিতুকে শান্ত করার চেষ্টা করছিলেন শুটিং ইউনিটের কয়েকজন। খল অভিনয়শিল্পী সীমান্ত বার বার দুঃখ প্রকাশ করছিলেন মিতুর কাছে। চিত্রনায়ক বাপ্পিসহ ইউনিটের কেউ কেউ মাথায় হাত বুলিয়ে মিতুকে বোঝানোর চেষ্টা করছেন। শুটিং সেটে কী এমন হলো, যে খল অভিনয়শিল্পী সীমান্ত দুঃখ প্রকাশ করছেন?

এ বিষয়ে বাপ্পি বলেনÑ‘শুটিং করতে গিয়ে নায়িকার গালে কষে থাপ্পড় মেরেছে সীমান্ত। শুটিংয়ের প্রয়োজনে হলেও থাপ্পড়টি মিতুর গালে লেগে যায়। তাৎক্ষণিকভাবে তার গাল লাল হয়ে যায়। যে কারণে ক্যামেরা বন্ধ রেখে সবাই তাকে শান্ত করার চেষ্টা করছেন।’ এ ঘটনায় মিতু কিছুটা মেজাজ হারান। এদিকে কীভাবে এই ধরনের শট দিতে হয়, তা সীমান্তকে শিখিয়ে দিচ্ছেন নায়ক বাপ্পি চৌধুরী। এ সময় সীমান্ত বলেন, ‘আমি কারাতে করা শিল্পী। এসব কন্ট্রোল করতে পারি। কিন্তু আজ আমার পায়ের নিচের কার্পেট সরে যাওয়ায় থাপ্পড়টা গালে লেগে যায়।

বিষয়টি নিয়ে আমি খুবই বিব্রত।’ সীমান্তর কথার রেষ ধরেই বাপ্পি তার অতীত অভিজ্ঞতার কথা জানান। বাপ্পি বলেন, ‘‘২০১৩ সালে আমার ‘জটিল প্রেম’ সিনেমার শুটিং করার সময় মিশা ভাই আমার মাথায় আঘাত করেন। এতে মাথা ফেটে রক্ত বেরিয়ে যায়। আবার একই বছর ‘প্রেম প্রেম পাগলামি’ সিনেমার শুটিং সেটেও একটি ঘটনা ঘটেছিল। দৃশ্যটি ছিল, ক্রেনে বসে মিশা ভাইকে হিট করতে হবে। দৃশ্যের শট দিতে গিয়ে মিশা ভাইয়ের বুকে লেগে যায়। আসলে শুটিংয়ের সময় এমন ঘটনা অনেক ঘটে। একবার শুটিং করতে গিয়ে ট্রেনের বগির নিচে পড়েছিলাম। সৃষ্টিকর্তার দয়ায় বেঁচে যাই।’’

জাহারা মিতু আর সীমান্তের থাপ্পড়ের দৃশ্যের কিছুক্ষণ আগে একটি শট ছিলো, যেখানে সীমান্তকে লাথি মারেন মিতু। স্বাভাবিকভাবেই শটটি শেষ হয়। মিতুর গালে থাপ্পড় লাগার পরে মজার ছলে মিতু পরিচালককে বলেনÑ‘ওই শটটা আমি আবার দিতে চাই। এভাবেই মধ্য রাত পর্যন্ত চলে আড্ডা।’ সুমন ধর পরিচালিত ‘শত্রু’ সিনেমার শুটিং সেটে এমন ঘটনা ঘটে। এতে বাপ্পির বিপরীতে অভিনয় করছেন জাহারা মিতু। গত ১৫ মার্চ থেকে ‘শত্রু’ সিনেমার শুটিং শুরু হয়েছে। আগামী ১০ এপ্রিল পর্যন্ত এর দৃশ্যধারণ চলবে। এতে বাপ্পিকে দেখা যাবে পুলিশ কর্মকর্তার চরিত্রে আর রাফ অ্যান্ড টাফ ঘরানার এক মেয়ের চরিত্রে দেখা যাবে মিতুকে।


আরোও অন্যান্য খবর
Paris