শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে ৪ কোটি টাকা আত্মসাতের মামলা ভিন্নখাতে প্রবাহিত করার অভিযোগ

Paris
Update : রবিবার, ২০ মার্চ, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে প্রতারণার মাধ্যমে ৪কোটি টাকা আত্মসাতের মামলার আসামী পুলিশ কর্মকর্তার ভাই হওয়ায় মামলাটি ভিন্নখাতে প্রবাহিত করছেন ওই পুলিশ কর্মকর্তা। এছাড়া ওই মামলার বাদিদের নামে ঢাকায় পাল্টা মামলা দায়ের করা হয়েছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগিরা। গতকাল শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন প্রতারণার শিকার ভুক্তভোগিরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চাঁপাইনবাবগঞ্জ শহরের নামোপাড়া মহল¬ার নাইমুল হক অভিযোগ করে বলেন, ইউরোপিয় ইউনিয়নের দাতা সংস্থার প্রতিনিধি পরিচয় দিয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেজাউল ইসলাম রেজা, ইসলামী ব্যাংক লিমিটেডের কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, রেজার বন্ধু কবির, বিউটি ও জেসি কয়েকজনের সাথে সখ্যতা গড়ে তুলে এবং তারা ইউরোপীয় ইউনিয়ন থেকে ৩৫ হাজার কোটি টাকা পেয়েছে যা মানুষকে সহায়তা দেয়া হবে। কিন্তু অর্থ ছাড় করতে কিছু খরচ হবে। তাই যারা ছাড়ের অর্থ দিকে তাদের মধ্যে টাকাগুলো ভাগ করে দেয়া হবে বলেও জানায় তারা।

এতে প্রভাবিত হয়ে একই এলাকার দুরুল, মাসুম, কামাল ও রুবেলসহ কয়েকজন ব্যক্তি প্রায় অন্য ৫০জনের কাছ থেকে প্রায় ৪ কোটি টাকা তুলে ওই প্রতারক চক্রের কাছে দিয়ে সর্বশান্ত হয়। পরে এব্যাপারে আদালতে মামলা দায়ের করা হলে মামলার প্রধান আসামী রেজাউল ইসলাম রেজার ভাই রাজশাহী মেট্রোপলিটান পুলিশের ডিসি মুনিরুল ইসলাম মামলাটি প্রভাবিত করছেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। সংবাদ সম্মেলনে মাসুম, কামাল ও রুবেলসহ প্রতারণার শিকার অনেকেই উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris