শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ

সানি লিওনের আগমনের সঙ্গে সম্পৃক্ততা নেই: তথ্য মন্ত্রণালয়

Paris
Update : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

এফএনএস : বলিউড তারকা সানি লিওনের বাংলাদেশে আগমনের সঙ্গে নিজেদের সম্পৃক্ততা নেই বলে জানিয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। গত রোববার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের চলচ্চিত্র-১ শাখার উপ-সচিব মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের ২ মার্চ তারিখের ৫২ নম্বর স্মারকের মাধ্যমে ‘সোলজার’ নামক চলচ্চিত্রে অংশগ্রহণের জন্য আমেরিকান অভিনেত্রী করনজিৎ কর ওয়েভার এর অনুকূলে বাংলাদেশে আগমনের ওয়ার্কপারমিট প্রদান করা হয়।

পরবর্তীতে দেখা যায়, এ আমেরিকান অভিনেত্রী প্রকৃতপক্ষে সানি লিওন। সঠিক তথ্য গোপন করে ওয়ার্কপারমিট গ্রহণের বিষয়টি কর্তৃপক্ষের নজরে আসলে তার ওয়ার্কপারমিট বাতিল করা হয়। বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে এতে আরও বলা হয়, সানি লিওন গানবাংলা টেলিভিশনের আমন্ত্রণে বাংলাদেশে আগমন করেছেন। এই আগমনের সঙ্গে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কোনো সম্পৃক্ততা নেই।

এর আগে শনিবার ঢাকার মাদানি অ্যাভিনিউয়ে কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী দম্পতির মেয়ের বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে সানি লিওনসহ ভারতীয় বেশ কয়েকজন তারকা ঢাকায় এসেছিলেন। গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিওনকে বাংলাদেশে শুটিং করার অনুমতি দেওয়া হয়। তবে ৯ মার্চ আরেকটি প্রজ্ঞাপনে তার বাংলাদেশে কাজের অনুমতি বাতিল করা হয়। শেষ পর্যন্ত ভ্রমণ ভিসায় বাংলাদেশে এসে গত রোববার সকালেই আবার ফিরে গেছেন তিনি।


আরোও অন্যান্য খবর
Paris