শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

রাজশাহীতে ফুটবলে শক্তিশালী ঢাকাকে রুখে দিলে স্বাধীনতা ক্রীড়া সংঘ

Paris
Update : শনিবার, ১২ মার্চ, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি : নিজ ভেন্যুতে লীগ টেবিলে ২য় স্থানে থাকা ঢাকা আবাহনী লিঃ সাথে ১-১ গোলে ড্র করলো ১১তম স্থান অধিকারী দল স্বাধীনতা ক্রীড় সংঘ। গতকাল শুক্রবার বিকেলে মুক্তিযুদ্ধ স্মৃতি রাজশাহী জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলাটি ছিল স্বাধীনতা ক্রীড় সংঘ ও শক্তিশালী ঢাকা আবাহনী লিঃ এর সাথে। প্রথমার্ধে এক চেটিয়া প্রধার্ন বিস্তার করে স্বাধীনতা ক্রীড়া সংঘকে দাঁড়াতে দেয়নি ঢাকা আবাহনী। খেলার ৩৯ মিনিটে কোস্টারিকা ওয়াল্ড কাপ স্কোয়াডের খেলোয়ার ডানিয়াল কলিংডেজের জোরালো শট স্বাধীনতার ক্রীড় সংঘের গোলরক্ষক সারওয়ার জাহান বলটি ধরতে না পারলে সুযোগটি কাজে লাগাতে ভুল করেনি আবাহনী লিঃ এর অধিনায়ক জীবন।

তিনি গোলরক্ষকে একা পেয়ে সহজেই গোল করে আবাহনীকে ১-০ গোলে এগিয়ে নেন। ১-০ গোলে এগিয়ে প্রথমার্ধে খেলা শেষ করে ঢাকা আবাহনী লিঃ। বিরতির পর খেলা শুরু হলে বদলী খেলোয়াড় হিসেবে রাইটউইংগার জাহিদকে নামালে আক্রমন বেড়ে যায় স্বাধীনতা ক্রীড় সংঘের। একের পর এক আক্রমন করে ঢাকা আবাহনীকে কোনঠাসা করে ফেলে লীগ টেবিলে ১০ নম্বরে থাকা স্বাধীনতা ক্রীড়া সংঘ। ৮০মিঃ গোল মুখে জটলা থেকে গোল করে ইকবাল। ১-১ গোলে সমতা ফিরে আসলে বাকী সময় কোন দল গোলের দেখা না পেলে ১-১ গোলে খেলা অমিসাংতি ভাবে শেষ হয়। ঢাকা আবাহনী ৮ খেলা শেষ করে ১৭ পয়েন্ট নিয়ে লীগ টেবিলে ২য় স্থান ও স্বাধীনতা ক্রীড়া সংঘ ৮ খেলায় ৫ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে অবস্থান করছে।


আরোও অন্যান্য খবর
Paris