শুক্রবার

২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালামকে বাঁচাতে সাহায্যের আবেদন তানোর উপজেলা নির্বাচনে চ্যালেঞ্জের মুখে ময়না রাজশাহী নগরীতে গাঁজা, ফেন্সিডিল ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার ৪ রাজশাহী চিনিকলের ঘটনা তদন্তে পক্ষপাতিত্বের অভিযোগ, বরখাস্ত ৩ পেলে-ম্যারাডোনাকে পেছনে ফেলে সেরা মেসি ফেসবুকে রোহিঙ্গাবিদ্বেষ ছড়ানোর নেপথ্যে মিয়ানমারের সামরিক জান্তা : জাতিসংঘ ‘জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ’ নাটোরে ডেকে নিয়ে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা, ৪ বন্ধু আটক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীকে স্বাগত জানালেন ভুটানের প্রধানমন্ত্রী রাজশাহী এডিটরস ফোরামের সভা অনুষ্ঠিত

নিত্যপন্যের উর্ধ্বগতির প্রতিবাদে কৃষকদলের বিক্ষোভ সমাবেশ

Paris
Update : শনিবার, ১২ মার্চ, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি : নিত্যপ্রয়োজনীয় পন্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে রাজশাহী জেলা কৃষক দলের আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার বিকেল ৪টায় সমাবেশের পূর্বে তারা বিক্ষোভ মিছিল করেন। বিএনপি, কৃষকদল, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ নগরীর বাটার মোড় থেকে মিছিল বের করে মহানগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মালোপাড়স্থ বিএনপি কার্যালয়ের সামনে এসে শেষ করেন। সেখনেই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন কৃষকদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী জেলা কৃষকদলের আহবায়ক আলামিন সরকার টিটু।

জেলা কৃষক দলের সদস্য সচিব নাজমুল হকের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাইদ চাঁদ। বিশেষ অতিথি ছিলেন হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা কমিটির সদস্য এ্যাডভোকেট মতিউর রহমান মন্টু, রাজশাহী মহানগর বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা, সদস্য সচিব মামুনুর রশিদ মামুন, জেলা বিএনপি’র সদস্য গোলাম মোস্তফা মামুন, আমিনুল হক মিন্টু, রায়হানুল আলম রায়হান, রোকনুজ্জামান আলম, ডিএম জিয়া ও অধ্যাপক সিরাজুল ইসলাম।


আরোও অন্যান্য খবর
Paris