মঙ্গলবার

১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ীতে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নিহত এক আহত দশ থার্মোমিটারের পারদ ৪০ ডিগ্রি ছাড়ালো গোদাগাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনের মনোনয়নপত্র দাখিল পাবনায় এক দিন একই হাসপাতালে ভুল চিকিৎসায় দুই প্রসূতির মৃত্যু! রাজশাহীতে পদ্মায় নিখোঁজ ২ শিশুর মধ্যে একজনের লাশ উদ্ধার ঈদ-নববর্ষের ছুটি শেষে সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু কোন দিকে যেতে পারে ইরান-ইসরায়েল সংঘাত? টানা পাঁচ দিনের ছুটি শেষ, আজ খুলছে অফিস মুক্তিপণ দিতে হয়েছে ৫০ লাখ ডলার বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা

শাহরুখের বাড়িতে ঝুলছে বাংলাদেশী ভক্তের পোস্টার

Paris
Update : রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২

এফএনএস : বলিউড সুপারস্টার শাহরুখ খানের বাড়িতে ঝুলছে তার নতুন সিনেমা ‘পাঠান’-এর পোস্টার! না, অফিশিয়াল নয়- এটি ভক্তের বানানো একটি পোস্টার! যেটি বানিয়েছেন বাংলাদেশের মাহাদী রহমান তিলক। যিনি ঢাকার মিরপুর থাকেন। নিজেকে শাহরুখের ‘অন্ধ ভক্ত’ বলে দাবি করেন। মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রার মাউন্ট মেরি রোডে অবস্থিত বলিউড বাদশাহ’র বিলাসবহুল বাড়ি ‘মান্নাত’-এর দেয়ালে শাহরুখের নতুন সিনেমা ‘পাঠান’ এর লুকের একটি পোস্টার তার নিজের বানানো বলে চ্যানেল আই অনলাইনকে জানালেন তিলক।

শুক্রবার বিকেলে তিনি বলেন, আমার বানানো পাঠান-এর ফ্যান মেইড পোস্টার মান্নাতে লাগানো হয়েছে। সেখানকার শাহরুখ খানের ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ আছে। তাদের কাছে নিজে পোস্টারটি বানিয়ে পাঠাই। তারা মান্নাতের দেয়ালে লাগিয়ে দেয়। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে শাহরুখ ফ্যান কমিউনিটিতে ব্যবহার হচ্ছে। তিনি বলেন, ‘পাঠান’ এর ফ্যান মেইড পোস্টারগুলোর মধ্যে সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে তিনটি। একটি মরক্কোর এক ভক্তের বানানো আর আরেকটা পাকিস্তানের এক ভক্তের বানানো। তাদের সঙ্গে আমারটাও অনেক ভাইরাল হয়েছে।

অনেকেই এই পোস্টার ব্যবহার করে সিনেমার প্রমোশন করছেন দেখলাম। আমাকে মুম্বাইয়ের অনেকে ‘মাহাদী জিএফএক্স’ নামে চেনে। কথা প্রসঙ্গে তিনি জানান, ‘পাঠান’ সিনেমার সহকারি সিনেমাটোগ্রাফার রাজভীর আসারের সঙ্গে আমার কিছু কথা হয়েছিলো। উনি দেখেছিলেন। তেমন বেশি কথা না হলেও তিনি আমাকে সিনেমাটির আপডেট সম্পর্কে জানাতেন। মাহাদী রহমান তিলক মাদারীপুরের ছেলে।

থাকেন ঢাকার মিরপুরে। পড়ছেন দশম শ্রেণিতে। তিনি জানান, ডিজাইনিং নিয়ে তার নেশা অনেক ছোটবেলা থেকেই। ২০১৬ সাল থেকেই তিনি এগুলো শিখে আসছেন। এম রাহিম পরিচালিত ‘শান’ সিনেমার অফিশিয়াল পোস্টার বানিয়েছেন। এছাড়াও প্রায় ১০/১২ টি নাটকের পোস্টার ডিজাইন করেছেন। এর বাইরে ফ্যান মেইড পোস্টার তৈরি করেছেন শতকেরও বেশি।


আরোও অন্যান্য খবর
Paris