বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

মোহনপুরে সাংবাদিককে হত্যার হুমকি দিলেন পৌর কাউন্সিলর

Paris
Update : শনিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুরে নিউজ প্রকাশের জের ধরে সাংবাদিককে প্রকাশ্যে হত্যার হুমকি দিয়েছেন কেশরহাট পৌর কাউন্সিলর সাবের আলী প্রামানিক। এ ঘটনায় মোহনপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন সাংবাদিক রায়হানুল হক রিফাত। তিনি দৈনিক উত্তরা প্রতিদিনের উত্তরা প্রতিবেদক ও পদ্মাটাইমস২৪ডটকমের নিজস্ব প্রতিবেদক হিসেবে কর্মরত আছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সকাল ১০টা ৩৩ মিনিট কেশরহাট ভূমি অফিসে পারিবারিক জমিজমা সংক্রান্ত কাজে গেলে কাউন্সিলর সাবের আলী প্রামাণিক ভূমি অফিসের ভেতরে রায়হানকে দেখতে পেয়ে অশ্লীল ও অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এঘটনার পর সাংবাদিক রায়হান নিরাপত্তাহীনতায় ভুগছেন। বিষয়টি স্থানীয় সংবাদ মাধ্যমকর্মীরা জানার পর তাদের মধ্যেও চরম অসন্তোষ বিরাজ করছে।

এ বিষয়ে স্থানীয় সাংবাদিক সংগঠণ মোহনপুর মডেল প্রেসক্লাব ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম সোহেল ও সাদিকুল ইসলাম স্বপন বলেন, সাংবাদিকদের অন্যায়ের বিরুদ্ধে কলম চলছে চলবে। সাবের কাউন্সিলর একজন নির্বাচিত জনপ্রতিনিধি হয়ে কোটি কোটি টাকার সরকারি জমি দখল করে অবৈধভাবে বিল্ডিং বানিয়ে রাষ্ট্রের ক্ষতি সাধন করবে তা লিখতে গেলে সমস্যা কোথায়। রায়হানকে হুমকির ঘটনায় সাংবাদিক সমাজ মর্মাহত। এ ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

এ বিষয়ে কাউন্সিলর সাবের আলী বলেন, রায়হানকে আমি এভাবে বলিনি। সে আমার ভাতিজার মত। তারা আমার নামে নিউজ করেছে তাই সমঝোতা করতে বলেছি। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। এবিষয়ে মোহনপুর থানা কর্মকর্তা ওসি মোহা. তৌহিদুল ইসলাম বলেন, সাংবাদিকের অভিযোগ তদন্ত করতে এসআই ইব্রাহিম খলিলুল্লাহকে দায়িত্ব দেওয়া হয়েছে। সঠিক তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত ১০ ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাজশাহী ও ঢাকা হতে প্রকাশিত বিভিন্ন গণমাধ্যম ও অনলাইনে কেশরহাট পৌর কাউন্সিলর সাবের আলী প্রামাণিক ও লোকজন ও কিছু অবৈধ দখলদার ব্যবসায়ীর বিরুদ্ধে সরকারি জায়গা দখল, ক্রয় বিক্রয় ও অবৈধ স্থাপনা নির্মাণ নিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। এ সংবাদ প্রকাশের জের ধরেই সাবের আলী কাউন্সিল এই হুমকি প্রদান করেছে। ইতিপূর্বে সে স্থানীয় গণমাধ্যম কর্মী আরিফুজ্জামান রাসেলকেও হত্যার হুমকি দিয়েছিল যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris