বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড রাজশাহীতে নারীর মোবাইল ফোন-ব্যাগ ছিনতাই, তিন ছিনতাইকারী গ্রেফতার

বাগমারায় মাদকসহ গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৫ আসামী গ্রেপ্তার

Paris
Update : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় পুলিশের পৃথক অভিযানে ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৩ এবং মাদক সহ ২ জন। গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামীরা হলো আত্রাই উপজেলার বান্দাইখাড়া গ্রামের মৃত গোপাল চন্দ্রের ছেলে মনিন্দ্রনাথ মালি, বাগমারা উপজেলার গনিপুর ইউনিয়নের মাধাইমুড়ি গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে শহিদুল ইসলাম এবং হাট খুজিপুর গ্রামের বাহার আলীর ছেলের রবিউল ইসলাম।

অপরদিকে মাদক সহ গ্রেপ্তারকৃতরা হলো পুঠিয়া উপজেলার সরগাছি গ্রামের আয়েজ উদ্দীনের ছেলে আব্দুল মজিদ এবং বাগমারা উপজেলার মাড়িয়া ইউনিয়নের মাড়িয়া গ্রামের মৃত মেছের আলীর ছেলে রহিদুল ইসলাম। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে থানাসূত্রে জানা গেছে। গত মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল বুধবার বেলা ১১ টায় গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ।


আরোও অন্যান্য খবর
Paris