বুধবার

২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে এভারগ্রীণ’র দখল করে নির্মাণাধীণ কাউন্টার উচ্ছেদ করলো আরডিএ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার করা হলে বিশ্ব রক্ষা পেতো : প্রধানমন্ত্রী শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পানির তীব্র সংকট, ভোগান্তিতে রোগী-স্বজনরা নিয়ামতপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

নাচোলে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু

Paris
Update : বুধবার, ২ ফেব্রুয়ারি, ২০২২

নাচোল থেকে প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার দিয়াড় ধাইনগর এলাকার আব্দুস সাত্তার বলে জানাগেছে। মৃতের ছেলে খোকন জানান, গত সোমবার দুপুর ১২টায় বাড়ী থেকে জমিতে পানি দেয়ার নাম করে বের হয়। সারারাত অনেক খোঁজাখুজির পর গতকাল মঙ্গলবার আমার বাবার ফোনে কল দিলে নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান ফোনটি রিসিভ করে বলে আপনার বাবা মারাগেছে।

খেসবা গ্রামের মৃত মানিক এর স্ত্রী কাঞ্চন বালার বাড়িতে লাশ রয়েছে। আমারা সেখান থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করবো। এই কথা শুনে আমরা নিশ্চিত হয় আমার বাবা মারা গেছে। এই ঘটনার সাথে জড়িত কাউকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। পুলিশের ধারণা অতিরিক্ত মদ পান করার ফলে ওই ব্যক্তি স্টক করে মারা যেতে পারেন।

নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান জানান, খেসবা গ্রামের গ্রাম পুলিশ সুনিল এর মারফত জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করে নাচোল থানা নিয়ে এসে ময়নাতদন্তের জন্য চাপাইনবাবগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে নাচোল থানায় মঙ্গলবার একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris