বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

উইন্ডিজের বিপক্ষে স্কোয়াড ঘোষণা করল ভারত

Paris
Update : শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২

এফএনএস : ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকা সফরে খেলতে পারেননি রোহিত শর্মা। তবে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগেই সুস্থ হয়ে উঠেছেন হিটম্যান। ঘরের মাঠে ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজের জন্য বুধবার রাতে স্কোয়াড ঘোষণা করেছে ভারত। সেখানে রোহিতকেই রাখা হয়েছে ভারতের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের অধিনায়ক। এছাড়া প্রথমবারের মতো ভারতীয় দলে ডাক পেয়েছেন তরুণ স্পিনার রবি বিষ্ণুই। দুই ফরম্যাটের দলেই জায়গা পেয়েছেন তিনি। তবে এই দুই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে জসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ শামিকে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। ওয়ানডে সিরিজের প্রতিটি ম্যাচই হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে কলকাতার ইডেন গার্ডেনে।

ভারতের ওয়ানডে স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), রুতুরাজ গায়কওয়াড, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, দীপক হোদা, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), দীপক চাহার, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণুই, মোহাম্মদ সিরাজ, প্রসিদ কৃষ্ণ ও আভেশ খান। টি-টোয়েন্টি স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ-অধিনায়ক), ইশান কিশান, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, সূর্য কুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), ভেঙ্কটেশ আইয়ার, দীপক চাহার, শার্দুল ঠাকুর, রবি বিষ্ণুই, অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, ওয়াশিংটন সুন্দর, মোহাম্মদ সিরাজ, ভুবনেশ্বর কুমার, আভেশ খান ও হার্শাল প্যাটেল।


আরোও অন্যান্য খবর
Paris