শুক্রবার

১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! বাগমারায় এক স্কুলের সভাপতি ও সহকারী প্রধান শিক্ষক এলাকাছাড়া! বঙ্গবন্ধুর আদর্শে অবিচল জাতীয় চার নেতা কখনো মৃত্যু ভয় করেননি : লিটন প্রেমিককে কুপিয়ে জখম করল প্রেমিকা! গোদাগাড়ীতে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আরো ২ আসামি গ্রেপ্তার এমপি-মন্ত্রীর স্বজনদের সরে দাঁড়াতে নির্দেশ সেনাবাহিনীতে ভুয়া নিয়োগ দিয়ে টাকা হাতিয়ে নেওয়া তিন প্রতারক রাজশাহীতে গ্রেফতার পুঠিয়ায় শাশুড়িকে হত্যা করে লাশ গুম করেছিলেন পুত্রবধূ! রাজশাহীর ঢাকা বাসস্ট্যান্ডে আরডিএ’র জায়গা দখল করে স্থাপনা নির্মাণ! সারাদেশে উপজেলা নির্বাচনে ‘হস্তক্ষেপ’ নিয়ে চিন্তিত প্রার্থীরা

শিক্ষক নিয়োগের চূড়ান্ত সুপারিশ পেলেন ৩৪ হাজার প্রার্থী

Paris
Update : শনিবার, ২২ জানুয়ারি, ২০২২

এফএনএস : তৃতীয় গণবিজ্ঞপ্তির ৩৮ হাজার ২৮৩ জনের মধ্যে চূড়ান্ত নিয়োগের সুপারিশ পেলেন ৩৪ হাজার ৭৩ জন প্রার্থী। সুপারিশপ্রাপ্ত প্রার্থীদের সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে যোগদানের নির্দেশনা দেওয়া হয়েছে। গতকাল শুক্রবার বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) এ-সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করে। গত বৃহস্পতিবার সই করা এবং গতকাল শুক্রবার প্রকাশ করা বিজ্ঞপ্তিতে জানানো হয়, তৃতীয় গণবিজ্ঞপ্তির আওতায় গত ১৫ এবং ১৬ জুলাই ৩৮ হাজার ২৮৩ জন প্রার্থীকে প্রাথমিকভাবে নির্বাচন করা হয়।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের গত ১৭ জানুয়ারির নির্দেশনা অনুযায়ী পুলিশ/নিরাপত্তা ভেরিফিকেশন কার্যক্রম চলমান অবস্থায় ৩৪ হাজার ৭৩ জন প্রার্থীকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। এসব প্রার্থী ও শিক্ষা প্রতিষ্ঠানকে এসএমএস-যোগে অবহিত করা হয়েছে। সংশ্লিষ্ট প্রার্থীকে এনটিআরসিএ’র ওয়েবসাইটে প্রবেশ করে স্ব স্ব ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে সুপারিশপত্র ডাউনলোড করে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে সুপারিশপত্রে উল্লিখিত তারিখের মধ্যে যোগদান করতে বলা হয়েছে।

অবশিষ্ট প্রার্থীদের মধ্যে ৪ হাজার ১৯৮ জনকে ভিআর ফরম না পাঠানোয়, ৯ জনকে প্রতিষ্ঠান সরকারিকরণ হওয়ায় এবং ৩ জনকে তৃতীয় নিয়োগ বিজ্ঞপ্তির ১০নং শর্ত ভঙ্গ করে মহিলা শিক্ষা প্রতিষ্ঠানে শরীরচর্চা শিক্ষক পদে আবেদন করায়Ñমোট ৪ হাজার ২১০ জন প্রার্থীকে সুপারিশ করা হয়নি। যে সকল প্রার্থীকে সুপারিশ করা হয়নি তাদের তালিকা এনটিআরসিএ’র ওয়েবসাইটের ৩য় গণবিজ্ঞপ্তি নামক সেবা বক্সে দেখা যাবে।

যে সকল প্রার্থী ভিআর ফরম প্রেরণ করেননি তাদেরকে আগামী ৭ ফেব্রুয়ারির মধ্যে ভিআর ফরম এনটিআরসিএ অফিসে সরাসরি অথবা রেজিস্টার্ড ডাক যোগে জমা দেওয়ার জন্য অনুরোধ করা হলো। অন্যথায় তাদের প্রাথমিক নির্বাচন বাতিল বলে গণ্য হবে। এ সকল প্রার্থী ভিআর ফরম প্রেরণ করে এনটিআরসিএ’র ই-মেইল ড়ভভরপব@হঃৎপধ.মড়া.নফ এবং ০১৬৩৫৪০৫৮০১ নং মোবাইলে এসএমএস করে অবহিত করবেন।


আরোও অন্যান্য খবর
Paris