শনিবার

২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
পুঠিয়ায় দশ চাকার ট্রাকে গিলে খাচ্ছে কোটি কোটি টাকার সড়ক! রাজশাহীসহ দেশের ৯ অঞ্চলে তাপমাত্রা ৪০ ডিগ্রির বেশি, বাড়তে পারে আরো তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান ৭ দিন বন্ধ তীব্র তাপদাহে রাজশাহীতে হাসপাতালে বাড়ছে রোগী তীব্র তাপপ্রবাহের কারণে প্রাইমারি স্কুলে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ আন্তর্জাতিক আইন লঙ্ঘনের দায়ে নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নিতে হবে : জাতিসংঘ রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত রাজশাহীতে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধামুইরহাটে ভূয়া সিআইডি গ্রেফতার

ভালো আছেন করোনা আক্রান্ত প্রধান বিচারপতি

Paris
Update : শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২

এফএনএস : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ভিআইপি কেবিনে চিকিৎসাধীন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ও তার স্ত্রী ভালো আছেন। বিএসএমএমইউ কর্তৃপক্ষ বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে মেডিকেল বোর্ড গঠন করে তার শারীরিক অবস্থা পর্যালোচনা করে। এতে বড় ধরনের কোনো সমস্যা খুঁজে পাওয়া যায়নি। বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ গতকাল বৃহস্পতিবার দুপুরে এসব কথা জানিয়েছেন। তিনি বলেন, করোনার মৃদু (মাইল্ড) উপসর্গ নিয়ে ভর্তি হওয়া প্রধান বিচারপতি ও তার স্ত্রী সম্পূর্ণ ভালো আছেন, ভয় পাওয়ার কোনো কারণ নেই।

তিনি আরও বলেন, করোনার মৃদু উপসর্গ দেখা দিলে স্বাভাবিক চিকিৎসা দিলেই চলে। তিনি অন্য কোনো জটিল রোগে আক্রান্ত কি না তা দেখতে মেডিসিন, রেসপিরেটরি মেডিসিন, নেফ্রোলজি, কার্ডিয়াক ও অ্যান্ডোক্রাইনোলজি বিশেষজ্ঞদের সমন্বয়ে মেডিকেল বোর্ড গঠন করে শারীরিক অবস্থা পর্যালোচনা করা হয়। তিনি নিজেও সেখানে উপস্থিত ছিলেন বলে জানান বিএসএমএমইউ উপাচার্য। মঙ্গলবার প্রধান বিচারপতির স্ত্রী ও গত বুধবার প্রধান বিচারপতি বিএসএমএমইউতে ভর্তি হন। গত বছরের ৩০ ডিসেম্বর দেশের ২৩তম প্রধান বিচারপতি হিসেবে নিয়োগ পান হাসান ফয়েজ সিদ্দিকী। ৩১ ডিসেম্বর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে শপথ নেন তিনি।


আরোও অন্যান্য খবর
Paris