বৃহস্পতিবার

২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গ্রীন প্লাজা’র ৫ম প্রকল্পের ‘গ্রীন ছায়েরা মঞ্জিল’ এর শুভ উদ্বোধন মাঠ পর্যায়ের তথ্য সংগ্রহের জন্য কর্মশালা অনুষ্ঠিত থাইল্যান্ডে শেখ হাসিনা লাল গালিচা সংবর্ধনা সাবধান! রাজশাহীতে নকল ফ্লেভার্ড ড্রিংকস-আইস ললি রাজশাহীতে জোরপূর্বক একাধিক ফ্ল্যাট দখলের অভিযোগ এক পুলিশ সুপারের বিরুদ্ধে বাংলাদেশ-কাতার ১০ চুক্তি সই গোদাগাড়ীতে সাড়ে ৬ কেজি হেরোইনসহ মাদক ব্যবসায়ি এজাজুল হক ঝাবু গ্রেফতার রাজশাহীতে বৃষ্টির জন্য কোথাও ইসতিসকার নামাজ আদায় আবার কোথাও ব্যাঙের বিয়ে রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে ৩ মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে প্রতারণার ক্লু ধরে শিক্ষা উপবৃত্তির টাকা আত্মসাত চক্রের মুল হোতসহ ৮ জন গ্রেফতার

পোরশায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

Paris
Update : শুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২

পোরশা থেকে প্রতিনিধি : নওগাঁর পোরশায় সড়ক দুর্ঘটনায় মাহবুবুর রহমান(৫২) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত মাহবুবুর রহমান জেলার সাপাহার উপজেলার কহেন্দা গ্রামের মৃত নুরউদ্দীনের ছেলে।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টায় মাহবুবুর রহমান তার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে বালিয়াচান্দা মোড়ে আসছিলেন। এসময় তিনি ফকিরের মোড় এলাকায় আসলে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তার ধাক্কা লাগে।

এতে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেলে ভর্তি করান। চিকিৎসারত অবস্থায় দুপুরে তিনি মারা যান। এ ব্যাপারে পোরশা থানার অফিসার ইনচার্জ সফিউল আজম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরোও অন্যান্য খবর
Paris